সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ডিআইইউ‍‍`তে আন্তঃবিভাগীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২০ জানুয়ারি, ২০২৩

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)’র সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে  ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে।

 

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের  মাঠে  বিভাগের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে এই টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

ফাইনাল খেলায় (ডাবলে) সিভিল ৩০তম ব্যাচের জুয়েল রানা ও শাহরিয়ার ইমনকে  হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিভিল ৪২তম ব্যাচের সাগর ও রিমন। অন্যদিকে সিঙ্গেল দের খেলায় ৪২ তম ব্যাচের সাগরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ১০ম ব্যাচের মাহিন।

 

এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য ড. গণেশ চন্দ্র, রেজিস্ট্রার রফিকুল ইসলাম, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন শোভন,  বিভাগের কো-অর্ডিনেটর মনজুর মোরশেদ  সহ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ও অন্যান্য  বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষা মানে মূলধারার শিক্ষার পাশাপাশি কো-কারিকুলাম ও এক্সট্রা কারিকুলাম এক্টিভিটির যথাযথ সমন্বয়।  আমরা চাই ডিআইইউ সিভিল ইঞ্জিনয়ারিং ডিপার্টমেন্ট যতটা বড় তাদের আয়োজন গুলোও ততটা বড় হোক। খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীরা সবসময় সুস্থ প্রতিযোগিতার ভেতরে থেকে নিজেদের সুন্দর অবস্থান তৈরি করুক। তাই তাদের এই আয়োজনকে আমি সাধুবাদ জানাই।

 

একুশে সংবাদ.কম/রে.রি.প্র/জাহাঙ্গীর

ক্যাম্পাস বিভাগের আরো খবর