সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শুরুতেই তিন উইকেট নেই জিম্বাবুয়ের

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৪ পিএম, ১০ মে, ২০২৪

সিরিজের চতুর্থ টি-২০তে জিম্বাবুয়ের বিপক্ষে খেলছে বাংলাদেশ। আগে ব্যাট করতে নেমে তানজিদ তামিম আর সৌম্যের উদ্বোধনী জুটিতে শুভসূচনা পায় টাইগাররা।টাইগারদের ছন্দপতনে  ১৯.৫ ওভারে ১৪৩ রানে অল আউট হয়ে যায় বাংলাদেশ।জয়ের জন্য খেলতে নেমে শুরুতেই তিন উইকেট হারিয়েছে জিম্বাবুয়ে। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৫ ওভারে  তিন উইকেটে ৩২ রান।  

এর আগে, টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। আগেই সিরিজ নিশ্চিত করা বাংলাদেশ এ ম্যাচে ৩ পরিবর্তন নিয়ে খেলতে নামে। দলকে ব্যাট হাতে ভালো শুরু এনে দেন তানজিদ হাসান তামিম ও সৌম্য সরকার।

শুরু থেকে কিছুটা নড়বড়ে ছিলেন সৌম্য। তবে অন্যপ্রান্তে আগ্রাসী ব্যাটিং করতে থাকেন তামিম। দারুণ ব্যাটিংয়ে ৩৪ বলে অর্ধশতক পূরণ করেন তামিম। দুজনের জুটিতে ১১তম ওভারে দলীয় শতক পূরণ করে বাংলাদেশ। তবে এরপরই ছন্দপতন।

লুক জঙ্গের বলে পয়েন্টে ক্যাচ দিয়ে ৫২ রানে সাজঘরে ফেরেন তামিম। এরপরের গল্পটা জিম্বাবুয়ের বোলারদের। যেখানে আসা যাওয়ার মিছিলে যোগ দেন টাইগার ব্যাটাররা। দ্বিতীয় সর্বোচ্চ ৪১ রান করেন সৌম্য।

তিনে নামা হৃদয় ১২ রানে সাজঘরে ফেরেন। দলের আর কেউই দুই অঙ্কের ঘরে যেতে পারেননি। জিম্বাবুয়ের সেরা বোলার জঙ্গে ৩ উইকেট নেন। এছাড়া বেনেট এবং গারাভা দুটি ও রাজা একটি করে উইকেট শিকার করেন।



একুশে সংবাদ/এস কে

 

খেলাধুলা বিভাগের আরো খবর