সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হাথুরুর সঙ্গে আজ বৈঠকে বসছেন নির্বাচকরা

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৫১ পিএম, ২২ এপ্রিল, ২০২৪

আচমকা দেশের ক্রিকেটপাড়ায় গুঞ্জন ছড়ায়, প্রধান কোচের দায়িত্ব ছেড়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। যে কারণে বাংলাদেশে আর ফিরতে চান না তিনি। তবে খবরটি যে ভুয়া সেটা কিছুক্ষণ পরই নিশ্চিত হওয়া গিয়েছিল।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গতকাল (২১ এপ্রিল) রাতে বাংলাদেশে পা রেখেছেন তিনি। দেশে ফিরেই ব্যস্ততা শুরু হচ্ছে হাথুরুর। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ২৮ এপ্রিল বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। যদিও সেই সিরিজের জন্য এখনো দল ঘোষণা করেননি বিসিবির নির্বাচকরা। এদিকে দরজায় কড়া নাড়ছে টি-২০ বিশ্বকাপ। সেই বিশ্বকাপের দল ঘোষণার জন্য আইসিসির দেওয়া শেষ সময় ১ মে।

সবমিলিয়ে বিশ্বকাপ এবং জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ সিরিজের আগে সোমবার (২২ এপ্রিল)) প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে বসতে যাচ্ছেন বিসিবির তিন নির্বাচক। বিসিবির নির্ভরযোগ্য একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সূত্র জানিয়েছে, বিকেলে মিরপুরের বাইরে কোথাও এই মিটিং অনুষ্ঠিত হবে।

মোটামুটি নিশ্চিত করে বলা যায়, বিশ্বকাপের দল নির্বাচনের জন্য এমন আলোচনায় বসছেন কোচ-নির্বাচকরা। এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দল দুই-একদিনের মধ্যে দিয়ে দেওয়া হবে বলে জানা গেছে।

 

 


একুশে সংবাদ/এস কে  

খেলাধুলা বিভাগের আরো খবর