সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ডিপিএলে বৃষ্টি আইনে জয় পেলো গাজী গ্রুপ

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৩৩ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দশম রাউন্ডের ম্যাচে চার হাফ-সেঞ্চুরিতে বড় জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। বৃষ্টি আইনে ব্রাদার্স ইউনিয়নকে ১৩০ রানে হারিয়েছে তারা।এই জয়ে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে থেকে সুপার লিগের আশা বাঁচিয়ে রেখেছে গাজী গ্রুপ। ১০ ম্যাচে ১২ করে পয়েন্ট আছে যথাক্রমে পঞ্চম ও ষষ্ঠ স্থানে থাকা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জের।

বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে গাজী গ্রুপ। নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৪ রানের বড় সংগ্রহ পায় দলটি। হাবিবুর রহমান ৮১, সাব্বির হোসেন ৭৪, আনিসুল ইসলাম ৬৫ এবং আল আমিন ৬৪ রান করেন।

দ্বিতীয় উইকেটে হাবিবের সঙ্গে ১৩৩ এবং চতুর্থ উইকেটে আল আমিনকে নিয়ে ১১৪ রান যোগ করেন সাব্বির। ব্রাদার্সের রাহাতুল ফেরদৌস ৩টি উইকেট নেন। জবাবে বৃষ্টি আইনে জয়ের জন্য ৪১ ওভারে ৩০৯ রানের লক্ষ্য পায় ব্রাদার্স।

ব্যাটারদের ব্যর্থতায় ৩ বল বাকি থাকতে ১৭৮ রানে অলআউট হয় ব্রাদার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন ওপেনার আব্দুল মাজিদ। এছাড়া রহমতুল্লাহ আলি ২৬ ও মাহমুদুল হাসান ২৪ রান করেন। গাজী গ্রুপের পেসার আব্দুল গাফফার সাকলাইন ৩৪ রানে ৪ উইকেট নেন।

 

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর