সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রতিশোধের ম্যাচে বিধ্বস্ত মেসির মায়ামি

একুশে সংবাদ প্রকাশিত: ১২:২৮ পিএম, ১১ এপ্রিল, ২০২৪

প্রথম লেগেই পিছিয়ে পড়েছিল ইন্টার মায়ামি। ঘরের মাঠে অনুষ্ঠিত সেই ম্যাচে ছিলেন না লিওনেল মেসি। তবে মেক্সিকোর ক্লাব মন্টেরির বিপক্ষে দ্বিতীয় লেগে মাঠে নেমেছিলেন তিনি। কিন্তু তাতেও দলকে জেতাতে পারলেন না এই আর্জেন্টাইন তারকা।

বৃহস্পতিবার কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে মন্টেরির মুখোমুখি হয়েছিল ইন্টার মায়ামি। প্রথম লেগে ২-১ গোলে হেরে যাওয়ায়, দ্বিতীয় লেগে জয়ভিন্ন কোন পথ খোলা ছিল না মায়ামির সামনে। জিতলে হয়তো সেমিফাইনালে ওঠার সুযোগ থাকতো। কিন্তু জয় তো দূরে থাক, ম্যাচটি বড় ব্যবধানে হেরেছে দ্য হিরণরা।

বৃহস্পতিবার দ্বিতীয় লেগে মন্টেরির কাছে ৩-১ গোলে উড়ে গেছে টাটা মার্তিনোর শিষ্যরা। মেক্সিকান ক্লাব মন্টেরির এস্তাদিও বিবিভিএ ব্যানকোমার স্টেডিয়ামে পুরো ম্যাচেই আক্রমণের উপর আক্রমণ চালিয়েছে স্বাগতিকরা। তবে বল দখলে এগিয়ে ছিল সফরকারী মায়ামি। তবে বল দখলে রেখেও কাজের কাজ কিছুই করতে পারেনি।

ম্যাচের ৩১তম মিনিটে প্রথম গোল হজম করে মায়ামি। স্বাগতিকদের লিড এনে দেন ব্র্যান্ডন ভাজকুয়েজ। পাশাপাশি দুই লেগ মিলিয়ে সমতায়ও ফেরে মন্টেরি। এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মায়ামি।

দ্বিতীয় হাফে ছয় মিনিটের মধ্যে দুই গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে পড়ে এমএলএসের দলটি। ম্যাচের ৫৮তম মিনিটে জার্মান বার্টারমে এবং ৬৪তম মিনিটে জেসুস গ্যালার্দোর গোলে ৩-০ তে এগিয়ে যায় মন্টেরি।

এরপর জর্ডি আলবাকে হারিয়ে আরো বড় বিপদে পড়ে মায়ামি। ম্যাচের ৭৮তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সাবেক বার্সা ফুটবলার।

ম্যাচের ৮৫তম মিনিটে মায়ামির গোমেজ এক গোল শোধ দিলেও তা যথেষ্ট হয়নি। তবে সেটি স্রেফ হারের ব্যবধান কমিয়েছে। শেষ পর্যন্ত দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে হেরে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিলো মেসির দল মায়ামি।
একুশে সংবাদ/এস কে
 

খেলাধুলা বিভাগের আরো খবর