সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সুখবর দিল মায়ামি

একুশে সংবাদ প্রকাশিত: ০২:০২ পিএম, ৬ এপ্রিল, ২০২৪

চোটের কারণে ফুটবল থেকে দূরে আছেন লিওনেল মেসি। তার অনুপস্থিতিতে যেন জয় পাওয়া হচ্ছে না ইন্টার মায়ামির। সবশেষ চার ম্যাচেই হেরেছে মায়ামি। জয়ে ফেরার জন্য দলের সেরা ফুটবলারকে ফেরাতে মরিয়া হয়ে উঠেছে দ্য হিরণরা।  

রোববার ভোরে ঘরের মাঠ চেজ স্টেডিয়ামে কলোরাডোর বিপক্ষে মাঠে নামবে ইন্টার মায়ামি। ম্যাচটিতে জয় পেতে যেকোনো উপায়েই মেসিকে মাঠে নামাতে চায় ক্লাবটি। দলটির সহকারী কোচ জাভি মোরালেসের কথায় তেমনই ইঙ্গিত।

মেসির চোটের বিষয়ে আপডেট জানাতে গিয়ে মোরালেস বলেন, ‘আমরা দেখব অনুশীলনে সে (মেসি) কেমন অনুভব করছে। যদি সে ভালো অনুভব করে, তাহলে টাটা (জেরার্দো মার্টিনেজ) নিশ্চিতভাবেই তাকে ১০, ১৫ কিংবা ৪৫ মিনিটের জন্য হলেও মাঠে নামাবে। তাকে ফিরে পাওয়াটাই আমাদের জন্য এখন গুরুত্বপূর্ণ।’

দিনে দিনে হ্যামস্ট্রিংয়ের চোটের উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন মোরালেস। তিনি বলেন, ‘সে দিনে দিনে উন্নতি করছে। সে ভালো অনুভব করছে। সে গ্রুপের সঙ্গে অনুশীলন করছে। আমরা আজকের অনুশীলনে দেখব সে কেমন অনুভব করে, তারপর সিদ্ধান্ত নেব।’

উল্লেখ্য, গত ১৩ মার্চ ন্যাশভিলের বিপক্ষে চোট পান মেসি। এরপর থেকেই মাঠের বাইরে তিনি। সবকিছু ঠিক থাকলে কলোরাডোর বিপক্ষে ম্যাচেই দেখা যাবে আর্জেন্টাইন অধিনায়ককে।

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর