সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মুস্তাফিজকে নিয়ে চেন্নাইয়ের পোস্ট

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:০৭ পিএম, ১ এপ্রিল, ২০২৪

আইপিএলের ১৭তম আসরে চেন্নাইয়ের জার্সিতে খেলছেন মুস্তাফিজুর রহমান। চলমান আসরে নিজের প্রথম দুই ম্যাচে বল হাতে দ্যুতি ছড়িয়েছিলেন তিনি। তার ঝুলিতে ছিল ৬ উইকেট।রোববার দিল্লির বিপক্ষে তৃতীয় ম্যাচে অবশ্য আগের রুপে ছিলেন না ফিজ। বল হাতে ৪৭ রান দিয়ে ১ উইকেট শিকার করেছেন। এর মধ্য দিয়ে টি-২০ ক্যারিয়ারে ৩০০ উইকেট শিকার করেছেন তিনি। মাইলফলকের দিনে দলকে জেতাতে পারেননি কাটার মাস্টার। তবুও তাকে নিয়ে বাংলায় লিখে একটি পোস্ট শেয়ার করেছেন চেন্নাই সুপার কিংস।

মুস্তাফিজের জন্য কালকের ম্যাচটি ছিল ঘরে ফেরার। আইপিএলে গত দুই মৌসুম দিল্লি ক্যাপিটালসের জার্সি গায়ে খেলেছেন তিনি। সেখানে ড্রেসিংরুমে ক্রিকেট পরিচালক হিসেবে পেয়েছিলেন সৌরভ গাঙ্গুলীকে।

গতকালের ম্যাচের পর সৌরভ গাঙ্গুলীর সঙ্গে মুস্তাফিজের পুনর্মিলন হয়। দুজনের হাস্যোজ্জ্বল করমর্দনের একটি ফটো শেয়ার করেছে চেন্নাইয়ের ফেসবুক। দাদার সঙ্গে ফিজের হ্যান্ডশেকের ইমোজি দিয়ে ক্যাপশনে চেন্নাই বাংলায় লিখেছে, ‘ভালো থেকো বন্ধু।’

চেন্নাই সুপার কিংসের পেজ থেকে বাংলায় ক্যাপশন দেখে অবাক হওয়ার কিছু নেই। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লির পক্ষ থেকেও মুস্তাফিজকে দলে পাওয়া উপলক্ষ্যে বাংলায় পোস্ট করতে দেখা গেছে।

আর মুস্তাফিজ বাংলাদেশি, অন্যদিকে সৌরভ গাঙ্গুলী ও পশ্চিম বাংলার ছেলে। দুইজনই বাঙালি। স্বাভাবিকভাবে দুজনের অধিকাংশ ভক্ত-সমর্থকও বাঙালিই হবে। তাদের আকৃষ্ট করতে এমন পোস্ট তো বাংলাতেই লিখবে চেন্নাই।

এদিকে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ড শেষে সর্বোচ্চ উইকেট শিকারির স্বীকৃতি পার্পল ক্যাপ উঠেছে মুস্তাফিজ। এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে ৭ উইকেট শিকার করেছেন বাঁহাতি এ পেসার।

 

একুশে সংবাদ/এস কে

 

খেলাধুলা বিভাগের আরো খবর