সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হার্দিক ফ্যানকে পেটালেন রোহিত ভক্তরা?

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:০৫ পিএম, ২৬ মার্চ, ২০২৪

ম্যাচের মধ্যেই আহমেদাবাদের গ্যালারিতে দর্শকদের মধ্যে মারপিট লেগে গেল। রীতিমতো চড়, কিল, ঘুষি মারতে দেখা যায় কয়েকজন দর্শককে। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আর সেই ঘটনাটি গত রবিবার গুজরাট টাইটানস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচের মধ্যেই ঘটেছে বলে দাবি করা হয়েছে। কেউ কেউ আবার অভিযোগ করেছেন যে ঝামেলাটা হয়েছে রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়ার সমর্থকদের মধ্যে। হার্দিককে সমর্থন করায় রোহিতের ফ্যানরা কয়েকজনকে মেরেছেন বলে দাবি করেছেন নেটিজেনদের একাংশ। তবে বিষয়টি নিয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। আদৌও রোহিত এবং হার্দিকের সমর্থকদের মধ্যে মারপিট হয়েছে কিনা, তা স্পষ্ট নয়। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও মাঠে খেলার মধ্যেই সাদা গেঞ্জি পরিহিত একজন (প্রথম ব্যক্তি) অপর একজনকে (দ্বিতীয় ব্যক্তি) ধরে মারছেন। পিছনের সিটে বসে থাকা এক ব্যক্তি (তৃতীয় ব্যক্তি) আচমকা উঠে পড়েন। যিনি মার খাচ্ছিলেন, তাকে মারতে থাকেন। পালটা অপর এক ব্যক্তি তৃতীয় ব্যক্তিকে ধরে মারতে শুরু করে দেন। মারপিটের গুঁতোয় দু‍‍`জনেই পড়ে যান। ততক্ষণে আশপাশে থাকা কয়েকজন যে যার মতো কিল-ঘুষি চালাতে শুরু করে দেন।

সেই ভাইরাল ভিডিও দেখিয়ে নিজেকে ভারতীয় অধিনায়ক রোহিতের ফ্যান হিসেবে দাবি করা এক নেটিজেন বলেন যে ‍‍`গতকালের ম্যাচে হার্দিক পান্ডিয়ার এক অনুরাগীকে মেরেছেন রোহিত শর্মার ভক্তরা।‍‍` একজন আবার বলেন, ‘হার্দিক পান্ডিয়ার কোনও ফ্যান আছেন?’ অপর এক নেটিজেন বলেন, ‘রোহিত এবং হার্দিক একই দলের হয়ে খেলছেন। আর এদিকে ফ্যানেরা মারপিট করছেন।’

সেই বিষয়টি আদৌও ঘটেছে কিনা, তা স্পষ্ট নয়। কিন্তু রবিবার আমদাবাদে হার্দিকের প্রত্যাবর্তনটা একেবারেই সুখবর হয়নি।মুম্বাইয়ের অধিনায়ক হিসেবে নিজের পুরনো দল গুজরাটের কাছে হেরে গিয়েছেন। পাশাপাশি নিজের রাজ্যের মাঠে তাকে বিদ্রূপ শুনতে হয়েছে।

টসের সময় তার নাম ঘোষণা করতেই নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারি থেকে বিদ্রূপ উড়ে এসেছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখা গিয়েছে যে মাঠের মধ্যে কুকুর ঢুকে আসতে গ্যালারি থেকে ‘হার্দিক, হার্দিক’ বলে চিৎকার করছে। 

 

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর