সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

যে টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলংকা টেস্ট

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২১ মার্চ, ২০২৪

ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ দল। এরই মধ্যে টি-২০ ও ওয়ানডে সিরিজ মাঠে গড়িয়েছে। যেখানে টি-২০তে না পারলেও ওডিআই সিরিজ শিরোপা ঘরে তুলেছে টিম টাইগার্স।এবার দুই ম্যাচের টেস্ট সিরিজে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ। প্রথম ম্যাচ শুরু হবে শুক্রবার, সিলেটে। এই ম্যাচের জন্য বুধবার টিকিটের দাম জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সিলেট টেস্টে সর্বনিম্ন ১০০ টাকায় গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন সমর্থকরা। আর সর্বোচ্চ টিকিটের দাম ধরা হয়েছে ১ হাজার টাকা।বিসিবি জানিয়েছে, গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ১০০ টাকা, পূর্ব গ্যালারি ২০০ টাকা। স্টেডিয়ামের ক্লাব হাউসে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১০০০ টাকা।

সিলেট টেস্টের টিকিট পাওয়া যাবে সিলেট ক্রিকেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। এ ছাড়া রিকাবীবাজার সিলেট জেলা স্টেডিয়ামেও পাওয়া যাবে এই টেস্টের টিকিট। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

শুক্রবার সিলেটে সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকা। আর সিরিজের দ্বিতীয় টেস্টে দুদল মুখোমুখি হবে ৩০ মার্চ। ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।
 

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর