সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিশাল অঙ্কের প্রস্তাবেও ওয়াটসনকে পেলো না পাকিস্তান

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৪৫ পিএম, ১৬ মার্চ, ২০২৪

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন শেন ওয়াটসন। গত কয়েকদিন ধরে দেশটির গণমাধ্যম ও ক্রিকেটভিত্তিক ওয়েবসাইটগুলোতে এমন তথ্যই পাওয়া যাচ্ছিল। তবে আপাতত সেটি সম্ভব হচ্ছে না অজি তারকার পক্ষে।

ওয়াটসনকে শাহিন-বাবরদের কোচ করতে রীতিমতো উঠেপড়ে লেগেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এজন্য রেকর্ড পারিশ্রমিক প্রস্তাব করা হয় সাবেক অজি তারকাকে। কিন্তু তাতে মন গলেনি ওয়াটসনের।

পাকিস্তানের সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, ওয়াটসনকে কোচ হিসেবে পেতে বছরে প্রায় ২২ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল পিসিবি। তবে এই বিশাল টাকার অঙ্কও তার মন গলাতে পারেনি। এর কারণটা পূর্বপ্রতিশ্রুতি।

এই মুহূর্তে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্লাডিয়েটরসের প্রধান কোচ হিসেবে কাজ করছেন ওয়াটসন। এছাড়াও ধারাভাষ্যকার হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। যুক্তরাষ্ট্রের ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগ, মেজর ক্রিকেট লিগে সান ফ্রান্সিসকো ইউনিকর্নসের প্রধান কোচও সাবেক এই অলরাউন্ডার।

ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, অল্প সময়ের ভেতর এসব প্রতিশ্রুতি থেকে বেরিয়ে আসা কঠিন ওয়াটসনের জন্য। পূর্ণমেয়াদে পাকিস্তানের কোচ হলে দ্রুতই তাকে দায়িত্ব নিতে হবে। যেহেতু এপ্রিলে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ আছে পাকিস্তানের।

কোচের দৌড় থেকে ওয়াটসন সরে যাওয়ায় শূন্য পদ নিয়েই নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে হবে পাকিস্তানকে।আগামী জুনে টি-২০ বিশ্বকাপের আগে এই সংস্করণে ইংল্যান্ডের বিপক্ষেও সিরিজ আছে বাবর আজমদের। দেখা যাক, শেষ পর্যন্ত পাকিস্তানের কোচের পদ কে পূরণ করেন!

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর