সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

আর কোন খেলোয়াড় নিচ্ছেনা টটেনহ্যাম

একুশে সংবাদ প্রকাশিত: ০২:১৪ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোর সময়সীমা শেষ হবার আগে নতুন কোন খেলোয়াড়কে দলে না নেবার বিষয়টি নিশ্চিত করেছেন টটেনহ্যাম বস আনগে পোস্তেকোগ্লু ।

জানুয়ারিতে ধীর গতির এবারের দলবদলের বাজারে প্রিমিয়ার লিগের অন্যতম ব্যস্ত ম্যানেজার হিসেবে স্পার্স বস নিজেকে প্রমান করেছেন। এই অস্ট্রেলিয়ান কোচ রোমানিয়ান ডিফেন্ডার রাডু ড্রাগুসিন ও জার্মান ফরোয়ার্ড টিমো ওয়ার্নারকে উত্তর লন্ডনে নিয়ে এসেছেন। এছাড়া চেলসি মিডফিল্ডার কনর গালাহার ও ক্লাব ব্রাগের উইঙ্গার এন্টোনিও নুসার সাথে আলোচনার গুঞ্জন রয়েছে। কিন্তু পোস্তেকোগ্লু  জানিয়েছেন বৃস্পতিবার ডেডলাইন শেষ হবার আগে সম্ভবত তার কাজ শেষ হয়ে গেছে।

এ সম্পর্কে স্পার্স বস বলেন, ‘আমার মনে হয়না আর কেউ দলে আসছে। এখানেই আমরা এবারের দলবদল শেষ করছি। দল ছেড়ে যাবার বিষয়টি কিছুটা ভিন্ন। কারন সেগুলোর প্রতি আমি পুরোপুরি সম্পৃক্ত নই। এই বিষয়টি ক্লাবের অন্যরা দেখে থাকেন। কেউ যাচ্ছে কিনা তা নিয়ে আমি নিশ্চিত করে কিছু বলতে পারছিনা। এই ক্লাবের টেকনিক্যাল ডিরেক্টর হুয়ান লানগের সাথে আমি কাজ করা আমি বেশ উপভোগ করি। আমি নিশ্চিত আসন্ন গ্রীষ্মে আমরা সবাই মিলে দারুনভাবে কাজ করতে পারবো। আশা করছি সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সামনে এগিয়ে যেতে পারবো।’

শুক্রবার ম্যানচেস্টার সিটির কাছে হেরে এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিয়েছে টটেনহ্যাম। এখন সবকিছুকে পিছনে ফেলে লিগে নিজেদের এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যস্থির করেছে টটেনহ্যাম। এফএ কাপে বিদায়ে সাথে সাথে ১৭ বছরের শিরোপা খরা আরো দীর্ঘায়িত হলো। লিগের শীর্ষে থাকা লিভারপুলের থেকে আট পয়েন্ট পিছিয়ে এই মুহূতে পঞ্চম স্থানে রয়েছে টটেনহ্যাম।

পোস্তেকোগ্লু বলেছেন, ‘দুটি কাপ প্রতিযোগিতা থেকে বিদায় নেয়াটা সত্যিই হতাশার। বিশেষ করে ইউরোপে খেলতে না পারাটা যেকোন ক্লাবের জন্যই হতাশাজনক। আমাদের সমর্থকরা সবসময়ই অনেক কিছু প্রত্যাশা করে। আশা করছি মৌসুমের দ্বিতীয় ভাগটা প্রথম ভাগের থেকেও শক্তিশালী ভাবে শেষ করতে পারবো। সেটা করতে পারলে একটি ভাল পজিশনে থেকে আমরা মৌসুম শেষ করতে পারবো। এফএ কাপ থেকে বিদায় আরো একবার আমাদের স্মরণ করে দিয়েছে শিরোপা জয়ই মূল কথা নয়। এই পর্যায়ে নিজেদের টিকিয়ে রাখতে হলে আরো কঠোর অনুশীলন করতে হবে।

 

একুশে সংবাদ/এস কে 
 

খেলাধুলা বিভাগের আরো খবর