সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ইনজুরির কারনে মাঠের বাইরে নাপোলি গোলরক্ষক

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ৪ জানুয়ারি, ২০২৪

হ্যামস্ট্রিং  সমস্যা কারনে আগামী এক মাসের জন্য মাঠের থেকে ছিটকে গেছেন নাপোলির ইতালিয়ান গোলরক্ষক এ্যালেক্স মেরেত। ক্লাব সূত্রে  এ কথা জানানো হয়েছে।

শুক্রবার মোঞ্জার বিপক্ষে সিরি-এ চ্যাম্পিয়নদের হয়ে গোলশুন্য ড্রয়ের ম্যাচটিতে ২৬ বছর বয়সী মেরেত ইনজুরিতে পড়েন। পরে স্ক্যান রিপোর্টে তার বাম হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়েছে।

যদিও ক্লাবের পক্ষ থেকে জানানো হয়নি কতদিন তাকে বিশ্রামে থাকতে হবে। তবে সাধারণত এই ধরনের ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হতে অন্তত পাঁচ সপ্তাহ সময় লাগে। এ কারনে আগামী কয়েকটি ম্যাচে নাপোলিতে দ্বিতীয় গোলরক্ষক পিয়ারলুইগি গোলিনের ওপর আস্থা রাখতে হবে। এর মধ্যে ১৮ জানুয়ারি ফিওরেন্টিনার বিপক্ষে ইতালিয়ান সুপার কাপের ম্যাচটিও রয়েছে।

ইতোমধ্যেই নাইজেরিয়ান উইঙ্গার ভিক্টর ওশিমেন দলের বাইরে রয়েছেন। আগামী ১৩ জানুয়ারি থেকে আইভরি কোস্টে শুরু হওয়া আফ্রিকান নেশন্স কাপের জন্য ওশিমেন ক্লাব ছেড়ে জাতীয় দলে যোগ দিয়েছেন। ৩৩ বছর পর গত মৌসুমে নাপোলির শিরোপা জয়ের পিছনে ওশিমেনের বড় একটি অবদান ছিল।

এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে থাকা ইন্টার মিলানের থেকে ১৭ পয়েন্ট পিছিয়ে অষ্টম স্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন নাপোলি। আগামী ২১ ফেব্রæয়ারি ঘরের মাঠে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলতে প্রথম লেগের ম্যাচে মেরেতের ফিরে আসার আশা করা হচ্ছে।

একুশে সংবাদ/এস কে 

খেলাধুলা বিভাগের আরো খবর