সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নির্বাচনী প্রচারণার ফাঁকে ক্রিকেট খেললেন সাকিব

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:০০ পিএম, ২২ ডিসেম্বর, ২০২৩

সাকিব আল হাসানের ক্রিকেটে উঠে আসার পেছনের নোমানী ময়দানের কথা অনেকেই শুনেছেন। ছোট থাকতে নিজ শহর মাগুরার এই নোমানী ময়দানে খেলে সবার নজর কেড়েছিলেন তিনি। বর্তমানে নির্বাচনী প্রচারণার কাজে রয়েছেন মাগুরাতে, সে কারণে আজ শুক্রবার সকালে সেই মাঠে খেললেন ক্রিকেট।

মাগুরায় মহান বিজয় দিবস উপলক্ষে জেলার লিজেন্ড ক্রিকেটারদের মিলন মেলায় অংশ নিয়েছেন বিশ্ব সেরা ক্রিকেট ‘অলরাউন্ডার’ সাকিব আল হাসান। শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে শহরের নোমানী ময়দানে এক অনুষ্ঠানের আয়োজন করে মাগুরা লিজেন্ড ক্রিকেটাররা। এ সময় লিজেন্ড ক্রিকেটারদের পক্ষ থেকে সাকিব আল হাসানকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সাকিবের ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কী, ক্রিকেটার শেখ মনসুর আলী, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি, অভিনেতা সাব্বির আহমেদসহ মাগুরা জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাকিব আল হাসান বলেন, এই নোমানী ময়দান মাঠ থেকেই আমার ক্রিকেটে হাতে খড়ি। এখানে আসতে পেরে আমি খুবই আনন্দিত। কারণ আপনারা আমার খুবই কাছের মানুষ। একজন ক্রিকেটার হলেও আসন্ন সংসদ নির্বাচনে আমি প্রার্থী হয়েছি। আগামী ৭ তারিখে অনুষ্ঠিত নির্বাচনে আমাকে সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।

পরে সাকিব আল হাসান নোমানী ময়দানে সাবেক ও বর্তমান লিজেন্ড ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেট খেলায় অংশ নেন। তিনি ব্যাট ও বল হাতে নিয়ে ক্রিকেট খেলে সাধারণ মানুষকে মুগ্ধ করেন।

পরে লিজেন্ড চাঁদের হাট, লিজেন্ড নবগঙ্গা, লিজেন্ড গড়াই ও লিজেন্ড মধুমতি দলের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।
 
একুশে সংবাদ/এস কে 

খেলাধুলা বিভাগের আরো খবর