সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিজয় দিবস বক্সিং শোডাউন সমাপ্ত

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২৩

বিজয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির আয়োজনে “বিজয় দিবস বক্সিং শোডাউন” প্রতিযোগিতা আজ সোমবার (গতকাল) বিকেলে ধানমন্ডির রবীন্দ্র সরোবরে অনুষ্ঠিত হয়। দেশের ১৭টি জেলার ১৮জন পেশাদার বক্সার নিয়ে আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য  মোজাফফর হোসেন পল্টু। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মডেল ও অভিনেতা ফেরদৌস আহমেদ, সম্প্রতি বাংলাদেশের সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মামুন আল মাহতাব স্বপ্নিল, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। বিপিবিএসের সহ সভাপতি আনিসুজ্জামান ও আলীমুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক আর কে মন্ডল (রবিন)। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান।

৯ বাউটের এক দিনের এই বিজয় দিবস বক্সিং শোডাউনে হাসান শিকদার লড়াই করেন রাজু ইসলামের বিপক্ষে। মোহন আলীর প্রতিপক্ষ ছিলো মোহাম্মদ হাসিব, সাবিউল ইসলাম লড়েন আতিক হাসান রিয়াদের বিপক্ষে, মোহাম্মদ সালমানের প্রতিপক্ষ ছিলেন কিতাব উদ্দিন, ওমর ফারুক লড়াই করেন রাহত খানের সঙ্গে। আর বৃষ্টি খাতুন, নীলা আক্তারের; জুঁই লিমা, জয়নাব আক্তারের; সানজিদা জান্নাত, শারমিন আক্তারের এবং বীথি আক্তার, মহিনুর আক্তর নদীর বিপক্ষে লড়াই করেন।

“বিজয় দিবস বক্সিং শোডাউন” উপভোগ করতে ধানমন্ডির রবীন্দ্র সরোবওে প্রচুর সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে

খেলাধুলা বিভাগের আরো খবর