সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শেষ মুহূর্তের গোলে মিলানের জয়

একুশে সংবাদ প্রকাশিত: ১১:১৮ এএম, ৯ নভেম্বর, ২০২৩

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে সালজবুর্গের মুখোমুখি হয়েছিল ইন্টার মিলান। ম্যাচটিতে শেষ মুহূর্তের গোলে মিলানকে জয়ের আনন্দে ভাসিয়েছেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লাউতারো মার্টিনেজ। এ জয়ে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে খেলা নিশ্চিত করেছে ইতালিয়ান ক্লাবটি। 

বুধরাত রাতে ‘ডি’ গ্রুপে সালজবুর্গের বিপক্ষে মাঠে নেমেছিল ইন্টার মিলান। ম্যাচের ৮৫তম মিনিটে পাওয়া পেনাল্টি থেকে গোল করে দলকে জয় এনে দেন আলবিসেলেস্তে তারকা মার্টিনেজ।

অবশ্য ইতালিয়ান ক্লাবটির নক আউট পর্বে না যাওয়ার কোনো কারণই নেই। হয়তো পরের ম্যাচেই তা নিশ্চিত হতো। কেননা সালজবুর্গের বিপক্ষে ম্যাচটিতে গোলশূন্য ড্র এবং পয়েন্ট ভাগাভাগি প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল। কিন্তু ৮৫ মিনিটে মার্টিনেজের গোল তাদেরকে আগেভাগে পরবর্তী রাউন্ডে খেলা নিশ্চিত করেছে।

মার্টিনেজ অবশ্য আগে একবার দলকে এগিয়ে নেয়ার সুযোগ পেয়েছিলেন। ঘরোয়া লিগে ১১ ম্যাচে ১২ গোল করা মার্টিনেজের শট বারে লেগে ফিরে আসলে গোল থেকে বঞ্চিত হয় মিলান। কয়েক মিনিট পর পেনাল্টি থেকে গোলটি করেন লাউতারো। হ্যান্ডবলের সুবাদে পেনাল্টি পেয়েছিল মিলান।

এখন পর্যন্ত চার ম্যাচ শেষে ইন্টার মিলানের পয়েন্ট ১০। আর রিয়াল সোসিয়েদাদেরও পয়েন্ট ১০। তবে গোল পার্থক্যে তারা পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

একুশে সংবাদ/এস কে 

খেলাধুলা বিভাগের আরো খবর