সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নেইমারকে নিয়ে মেসির স্ট্যাটাস

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২০ অক্টোবর, ২০২৩

মেসি-নেইমারের বন্ধুত্বের কথা সবাই জানে। বার্সেলোনা ও পিএসজি ক্লাবে দুই জনের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। সম্প্রতি ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে খেলতে নেমে ইনজুরিতে পড়েন নেইমার। এতে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে যান নেইমার।এই সময় পাশে পেয়েছেন বন্ধু মেসিকে।


নিজেদের বিশ্বকাপ বাছাই পর্বের চতুর্থ ম্যাচে উরুগুয়ের বিপক্ষে খেলতে নেমে চোট পান ব্রাজিলের পোস্টার বয় নেইমার। পরে জানা যায়, এই চোটে নেইমারের লিগামেন্ট ছিঁড়ে গেছে। ফলে সহসাই আর মাঠে নামা হচ্ছে না তার।


লিগামেন্ট ইনজুরিতে অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে নেইমারকে। নিজের এই খারাপ সময়ে বন্ধুদের পাশে চেয়েছিলেন নেইমার। সেই ডাকে সাড়া দিলেন আর্জেন্টাইন লিটল ম্যাজিশিয়ান।


বুধবার (১৮ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন মেসি। সেখানে নেইমারের প্রতি সহানুভূতি জানিয়ে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন আর্জেন্টাইন তারকা।


নেইমারের সাথে একটি ছবি দিয়ে স্টোরিতে মেসি লিখেন ‘শক্ত থাকো নেইমার জুনিয়র’।


লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অস্ত্রোপচার করানোর পর পুরোপুরি সেরে উঠতে ৭ থেকে ৮ মাস সময় লাগবে নেইমারের। ফলে আগামী বছর কোপা আমেরিকায় নেইমারের অংশগ্রহণ শঙ্কার মুখে। কেননা ঠিক ৮ মাস পর আগামী ২০ জুন শুরু হবে কোপার আসর।
 

একুশে সংবাদ/স ক 

খেলাধুলা বিভাগের আরো খবর