সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মেসি-রোনালদো নয়, সুনীলে মজে সানি লিওন!

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫০ পিএম, ২৬ জুন, ২০২৩

সময়টা দারুণ যাচ্ছে ভারত অধিনায়ক সুনীল ছেত্রীর। নিয়মিত গোল করছেন। ইন্টারকন্টিনেন্টাল কাপে দলকে চ্যাম্পিয়ন করার পর সাফ চ্যাম্পিয়নশিপেও সুনীলের ধারাবাহিকতা বজায় রয়েছে। এখনও পর্যন্ত খেলা দুটি ম্যাচেই গোল করেছেন। পাকিস্তানের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছিলন।

 

গতকাল নেপালের বিরুদ্ধে একটি গোল করেছেন। তাঁর গোলসংখ্যা এখন ৯১। যে দুর্দান্ত ফর্মে রয়েছেন সুনীল, তাতে ১০০-র গণ্ডি পার হতে বেশি সময় লাগার কথা নয়। ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসির পর ভারতও পেয়ে যাবে একশো গোলের মালিককে। দেশের জার্সি গায়ে সর্বোচ্চ গোল করার বিষয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো, আলি দায়ি এবং লিও মেসির সঙ্গে লড়ই চলছে সুনীল ছেত্রীর।

 

বর্তমানে একার কাঁধেই টেনে নিয়ে যাচ্ছেন দেশের ফুটবলকে। ফুটবলের প্রতি দায়বদ্ধতা, স্কিল, নেতৃত্ব দেওয়ার ক্ষমতার জন্যই সকলের প্রিয় হয়ে উঠেছেন সুনীল ছেত্রী। বিরাট কোহলির এই বন্ধুর ভক্ত সংখ্যাও কম নয়। ভারতীয় ফুটবলের পোস্টার বয়ের ভক্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে। এমন অবস্থায় সুনীলের ভক্তের তালিকায় যুক্ত হল অভিনেত্রী সানি লিওনির নাম।


সানির খুব পছন্দের ফুটবলার সুনীল ছেত্রী। সুনীলকে এতটাই পছন্দ করেন যে সানি লিওনির কাছে মেসি বা রোনালদোর স্থানও ছেত্রীর পরে। আসলে সানি লিওনির ইনস্টাগ্রামের Q&A সেশনে অনুরাগীদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন অভিনেত্রী। সেই সময়ে এক অনুরাগী ফুটবল নিয়ে প্রশ্ন করে বসেন। লিওনেল মেসি না ক্রিশ্চিয়ানো রোনালদো? যার পরিপ্রেক্ষিতে সানি যে জবাব দিয়েছেন তাতে বেজায় খুশি দেশের ফুটবলপ্রেমীরা। একইসঙ্গে বিস্মিত সকলে। আসলে ইনস্টাগ্রামে এই প্রশ্ন দেখার পরে অভিনেত্রী সানি লিওনি সুনীল ছেত্রীর একটি ছবি শেয়ার করেন, সেই ছবিটি ছিল সুনীল ছেত্রীর। সানির সহজ সরল উত্তর, ‘আমাদের সুনীল ছেত্রী কেমন।’ অভিনেত্রী সহজে বুঝিয়ে দিলেন যে রোনাল্ডো বা মেসি নন, তাঁর পছন্দের ফুটবলার দেশের অধিনায়ক সুনীল ছেত্রী।

 

ইনস্টাগ্রামে তাঁর ৪০ লাখ ফলোয়ার্সদের মাঝেমধ্যেই প্রশ্নের উত্তর দেন সানি। ফ্যানদের নানা প্রশ্ন থাকে। সিনেমার সংক্রান্ত প্রশ্নই বেশি। থাকে রাজনীতির প্রশ্নও। শুধু সিনেমা বা বিনোদন নয়, বিশ্বজুড়ে ঘটে চলা খবরা খবর নিয়ে সানি যে যথেষ্ট অবগত সেটা তাঁর উত্তরেই স্পষ্ট হয়ে যায়। সানি লিওনির এই উত্তর দেখে এক ভক্ত লিখেছেন, সানি লিওনির এই উত্তর আমাদের হৃদয় জিতে নিয়েছে। সব সময়ে ভারতীয় ফুটবলারদের সাপোর্ট করেন। সানির উত্তর শুনে অনেকেই তাঁকে কুর্নিশ জানাচ্ছেন। ফুটবলে প্রিয় তারকা সুনীল ছেত্রী হলেও ক্রিকেটে সানি লিওনির প্রিয় তারকা কিন্তু মহেন্দ্র সিং ধোনি।
 

একুশে সংবাদ/স ক 

খেলাধুলা বিভাগের আরো খবর