সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাদ পড়ে পুরোপুরি বিধ্বস্ত লাগছে সালাহর

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৫৯ পিএম, ২৬ মে, ২০২৩

ম্যানচেস্টার ইউনাইটেড শীর্ষ চার নিশ্চিত করায় কপাল পুড়েছে লিভারপুলের। অলরেডরা নেমে গেছে ইউরোপা লিগে।গতবারের রানার্স-আপ ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুল আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি।

 

অন্যদিকে দারুণ খেলে আসন্ন মৌসুমে চ্যাম্পিয়ন্স খেলার যোগ্যতা অর্জন করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। হতাশার মৌসুম শেষে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন, লিভারপুলের মিশরীয় তারকা ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ।


চ্যাম্পিয়নস লিগের সম্ভাবনা শেষ হয়ে যাওয়ার পর পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই মিশরীয় ফরোয়ার্ড। তাদের অবস্থান এখন পঞ্চম। ফলে আগামী মৌসুমে ইউরোপিয়ান টুর্নামেন্টের দ্বিতীয় স্তর ইউরোপ লিগে খেলতে হবে। সালাহর মনে হচ্ছে, তাতে ভক্তসহ নিজেদের মাথা হেঁট করেছেন তারা, ‘আমরা আপনাদের এবং নিজেদের হেঁট করেছি।’


তার প্রতিক্রিয়া, ‘আমি পুরোপুরি বিধ্বস্ত। কিন্তু এর কোনও অজুহাত নেই। আগামী আসরে চ্যাম্পিয়নস লিগ নিশ্চিত করতে আমাদের সব কিছুই ছিল। কিন্তু ব্যর্থ হয়েছি। আমরা লিভারপুল এবং এই টুর্নামেন্টে জায়গা করে নেওয়াটা আমাদের জন্য ছিল ন্যূনতম ব্যাপার। আমি খুবই দুঃখিত। কিন্তু ইতিবাচক কিংবা মনোবল চাঙা করার মতো পোস্ট করার উপযুক্ত সময় এখনও হয়নি।’

 

শেষ চারে জায়গা পাওয়ার সম্ভাবনা বাঁচিয়ে রাখতে সর্বশেষ ৮ ম্যাচের সাতটিতেই জিতেছে লিভারপুল। কিন্তু পুরো মৌসুমে অধারাবাহিক থাকার মাশুলটা দিতেই হলো তাদের। ম্যানচেস্টার ইউনাইটেডের শেষ দুই ম্যাচে শুধু একটি পয়েন্ট পেলেই চ্যাম্পিয়নস লিগ নিশ্চিত হয়ে যায়। সেই জায়গায় এক ম্যাচ হাতে রেখেই তারা সেটি নিশ্চিত করেছে।    


অথচ এই লিভারপুলই ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়নস লিগ ঘরে তুলেছে। তার পর তো গত আসরে হয়েছে রানার্স আপ।  সেই দলটাই আগামী আসরে থাকবে না।

 

একুশে সংবাদ.কম/সম 

খেলাধুলা বিভাগের আরো খবর