সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বার্সার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৪১ এএম, ১৬ এপ্রিল, ২০২৩

স্প্যানিশ লা লিগায় জাভি হার্নান্দেজের শিষ্যরা একবার পয়েন্ট অনেক বাড়িয়ে নেয় তো আরেকবার ব্যবধান কমায় কার্লো আনচেলত্তির দল। আরেকটি জয়ে রিয়াল মাদ্রিদ একই দৃশ্যের পুনরাবৃত্তি করল। কাদিজের বিপক্ষে কষ্টার্জিত জয় পেয়েছে দলটি। যা তাদের সঙ্গে বার্সার পয়েন্ট ব্যবধান ১০-এ কমিয়ে আনল।


করিম বেনজেমা, মার্কো আসেনসিও, রদ্রিগোরাদের আক্রমণের ঢেউ যেতে থাকে কাদিজ গোলরক্ষকের বাঁধে।কিন্তু পোস্ট ও ক্রসবারও বাধ সাধল। ফরোয়ার্ডদের ব্যর্থতার এই দিনে রিয়ালকে পথ দেখায় ডিফেন্ডার নাচো ফার্নান্দেস।    

 

শেষ পর্যন্ত খুব কষ্টের জয়ে লিগ টেবিলে বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল মাদ্রিদ। নাচো আর আসেনসিওর গোলে কাদিজকে ২-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। হূর্মূহু আক্রমণের তোড়ে মৌসুমে এক ম্যাচে সবচেয়ে বেশি শটের রেকর্ডও গড়লো তারা।


এই জয়ে লা লিগায় বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়ে আনল কার্লো আনচেলত্তির দল। শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ২৮ ম্যাচে ৭২। এক ম্যাচ বেশি খেলা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬২।

 

আন্দালুসিয়ান ক্লাবগুলোর মাঠে টানা ১১ ম্যাচ অপরাজিত থাকার সুখস্মৃতি নিয়ে কাদিজের মাঠে নামে বর্তমান চ্যাম্পিয়নরা। পুরো ম্যাচ জুড়ে প্রচুর আক্রমণ হলেও গোল পাওয়া যাচ্ছিল না কিছুতেই। ম্যাচে ৭২ মিনিটে রিয়াল প্রথম গোল পায় নাচোর সৌজন্যে। চার মিনিট পর দ্বিতীয় গোলটি করেন আসেনসিও। এটি চলতি মৌসুমে তাঁর দশম গোল।

একুশে সংবাদ.কম/সম

খেলাধুলা বিভাগের আরো খবর