সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রোনালদোকে সংবর্ধনা দিলো আল নাসের

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২ এপ্রিল, ২০২৩

আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলের হয়ে খেলেছেন । মাঠে নেমেই উজ্জল ছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। দুই ম্যাচে এক হ্যাট্রিক সহ তার নামের পাশে রয়েছে পাঁচ গোল। বিরতি শেষে ক্লাবে ফিরলেন পর্তুগিজ যুবরাজ। ফিরেই আল নাসের থেকে পেলেন সংবর্ধনা।

 

গত ২৩ মার্চ ইউরো চ্যাম্পিয়নশিপের ম্যাচে লিখটেনস্টেইনের মুখোমুখি হয় পর্তুগাল। সেই ম্যাচে মাঠে পা রেখেই রোনালদো ১৯৭তম ম্যাচ খেলেন, যা জাতীয় দলের জার্সিতে যেকোনো ফুটবলারের জন্য সর্বোচ্চ। এর আগে কুয়েতের কিংবদন্তী ফুটবলার বাদার আল-মুতাওয়ার সঙ্গে রোনালদোর যৌথভাবে ১৯৬ ম্যাচ খেলার রেকর্ড ছিল।

 

এরপর পর্তুগিজ তারকা মুতাওয়াকেও ছাড়িয়ে যান। ফলে বনে যান আন্তর্জাতিক অঙ্গনে সবচেয়ে বেশি ম্যাচ খেলা ফুটবলার। দুই ম্যাচেই দুটি ও তিনটি করে গোল করেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। যার কারণেই মূলত তাকে সংবর্ধনা দিয়েছে আল নাসের।

 

রোনালদোর এই স্মরণীয় মুহূর্তকে আরও স্মরণীয় করে রাখতে কেক কেটে উদযাপন করেছে সৌদি প্রো লিগের ক্লাবটি। রোনালদো ও কেকসমেত একটি ছবিও টুইটারে শেয়ার করেছে নাসের। যার ক্যাপশন ছিল, ‘ইতিহাস গড়ায় আমাদের উদযাপন’।

 

সংবর্ধনা পাওয়ার বিষয়টি রোনালদো নিজেও তার টুইটারে জানিয়েছেন। পাশাপাশি কেক কাটার মুহূর্তের কয়েকটি ছবিও যুক্ত করে দিয়েছেন ৩৮ বছর বয়সী ফুটবলার। ওই পোস্টে সতীর্থ আবদুলরহমান ঘারিবকে জন্মদিনের শুভেচ্ছাও জানান রোনালদো।

 

একুশে সংবাদ/সম

খেলাধুলা বিভাগের আরো খবর