সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গাজীপুরে পিকআপ-ট্রাক সংঘর্ষে নিহত ২

একুশে সংবাদ প্রকাশিত: ১০:২১ এএম, ৪ মে, ২০২৪

গাজীপুরের শ্রীপুরে ডাম্পট্রাক-পিকআপ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন শ্রমিক।

 

শনিবার (৪ মে) ভোরে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জের আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫) ও তার জামাতা আবু সুফিয়ান (২৫)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ।

তিনি বলেন, একটি পিকআপে করে মিক্সার মেশিন ও ১৩ জন শ্রমিক ঢালাই কাজে শ্রীপুর থেকে মাওনা অভিমুখে আনসার রোড এলাকায় যাচ্ছিলেন। তাদের বহনকারী পিকআপটি শনিবার (৪ মে) ভোর সাড়ে চারটার দিকে শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কাউন্সিলরের বাড়ির সামনে আসা মাত্রই পেছন থেকে একটি ডাম্পট্রাক তাদের চাপা দেয়। এতে পিকআপ উল্টে মিক্সার মেশিনের নিচে চাপা পড়েন শ্রমিকরা।

তিনি আরও বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই রাসেল মিয়া নিহত হন। আহত ১২ জনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবু সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শ্রীপুর থানার এসআই মো. কুদ্দুস বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 

একুশে সংবাদ/এনএস

সারাবাংলা বিভাগের আরো খবর