সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জুয়া খেলে আসলেই কি ১১৫ কোটি টাকা হারালেন নেইমার

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৩০ পিএম, ৩০ মার্চ, ২০২৩

ক্যারিয়ারে নানা সময়ে ইনজুরির কারণে মাঠের বাইরে থাকেন ব্রাজিলের ফুটবল তারকা নেইমার। সর্বশেষ ফেব্রুয়ারিতে ফের ইনজুরিতে পড়েন নেইমার। এদিন লিগ ওয়ানের ম্যাচে লিলির বিপক্ষে মাঠে নেমে মারাত্মক আঘাত পান প্যারিস সেইন্ট জার্মেইয়ের এই স্ট্রাইকার। যার কারণে মিস করেছেন জাতীয় দলের হয়ে মরক্কোর বিপক্ষে ম্যাচটিও। মাঠে বাইরে থাকলেও নানা কারণে খবরের শিরোনাম হয়েছেন নেইমার। এবার টাকা হারিয়ে খবরের শিরোনাম হলেন তিনি।  

 

এর মধ্যেই গত সোমবার নেইমারের টুইটার অ্যাকাউন্ট হ্যাকিংয়ের শিকার হয়েছে বলে জানায় ব্রাজিলের সংবাদমাধ্যম ‘গ্লোবো’। হ্যাকিংয়ের শিকার হয়ে প্রায় ১০ লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১৫ কোটি ৭৬ লাখ টাকা) হারিয়েছেন পিএসজির এই ফরোয়ার্ড।

 


তবে নেইমার ভক্তরা জানেন, নেইমার ‘পোকার’ গেমস খেলতে পছন্দ করেন। এর মধ্যে নেইমারের পোকার খেলার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেখানে কটাক্ষ করেছিলেন তার ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পে।

 

ক্রিস্টোফে গালতিয়ের তখন বলেছিলেন, ছুটির দিনে সে পোকার খেলতেই পারে। সম্প্রতি পোকার খেলতে গিয়েই এক মজার ঘটনা ঘটিয়েছেন নেইমার। অনলাইনে পোকার খেলার সময় ফেসবুকে লাইভে আসেন পিএসজি তারকা। খেলা শুরুর কিছুক্ষণ পরই বড় অঙ্কের টাকা হারানোর কথা জানান তিনি।

 

টাকার অঙ্কটাও যেনতেন নয়, ১০ লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১৫ কোটি ৭৬ লাখ টাকা)। বড় অঙ্কের টাকা খোয়ানোর শোকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে। অবশ্য পুরো ঘটনাটিই ছিল একটা অভিনয়।

 

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো আরো জানায়, জুয়া খেলে নেইমার কোনো টাকা হারেননি। ওটা ছিল একটি ইতিবাচক প্রচারণা। জুয়ায় অর্থ ঢাললে অনলাইন প্রত্যারণার শিকার হওয়ার সম্ভাবনা আছে। মূলত এই বিষয়ে সতর্ক করতে ওই ভিডিও করা হয়েছে।

 

একুশে সংবাদ/ডে বা/সম    
 

খেলাধুলা বিভাগের আরো খবর