সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফেব্রুয়ারিতেই আসছে টাইগারদের নতুন কোচ:পাপন

একুশে সংবাদ প্রকাশিত: ১০:০২ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্ব দেখতে বিসিবি সভাপতি এখন সিলেটে।আজ (৩০ জানুয়ারি) দিনের প্রথম খেলা ঢাকা ডমিনেটর্স-রংপুর রাইডার্সের মধ্যকার খেলা শুরুর আগে সিলেটে এসে পৌঁছান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

 

বেশ কিছু দিন ধরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের চেয়ারটা ফাঁকা পড়ে আছে। রাসেল ডমিঙ্গোর বিদায়ের পর এখন পর্যন্ত নতুন কোনো কোচ নিয়োগ দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বসে নেই বিসিবি। সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

সোমবার কোচ নিয়োগের অগ্রগতির কথা জানালেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।সিলেটে বিপিএলের দিনের প্রথম ম্যাচ মাঠে বসে দেখেছেন তিনি। সন্ধ্যায় কথা গণমাধ্যমের সাথে কথা বলেন পাপন।ঘরের মাটিতে ইংল্যান্ড সিরিজের আগেই টাইগারদের প্রধান কোচ আসছেন।  

 

চন্ডিকা হাথুরুসিংহেই আসছেন কি না সে বিষয়ে মুখ খোলেননি পাপন। নির্দিষ্ট করে কোনো কোচের নামও বলেননি তিনি। তবে দিন কয়েক আগেই গণমাধ্যমে খবর এসেছে, হাথুরু আসছেন না কোচ হয়ে।

 

এ প্রসঙ্গে পাপন বলেন, ‘১৮-২০ ফেব্রুয়ারি নতুন কোচ আসবে। কে আসবে এখনই বলব না। হাথুরু আসবে না সেটা তো আমি বলিনি, কোথায় নিউজ পেয়েছেন আপনারা? কোচ পেয়ে যাব ১৮ থেকে ২০ তারিখের মধ্যে এতে কোনো সন্দেহ নেই। আমাদের অপশনে যারা রয়েছে এর মধ্যেই পেয়ে যাব।’


সোমবার দুপুরে ঢাকা ডমিনেটর্স আর রংপুর রাইডার্স ম্যাচের ঠিক আগ মুহূর্তে সিলেটে এসে পৌঁছান পাপন। স্টেডিয়ামের নানা প্রান্তে বোর্ড প্রেসিডেন্টকে স্বাগত জানিয়ে টাঙানো হয় প্ল্যাকার্ড।

 

সিলেটের মাঠে প্রায় প্রতিটি ম্যাচেই দেখা গেছে গ্যালারি ভর্তি দর্শক। বিপিএলের প্রতি সিলেটবাসীর আগ্রহ থাকলেও বিভিন্ন অনিয়মের কথা বলছেন দশর্করা।

 

একুশে সংবাদ/সম

 

 

খেলাধুলা বিভাগের আরো খবর