সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মিরপুর টেস্ট কঠিন হবে শ্রীলঙ্কান কোচ

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২২ মে, ২০২২

চট্টগ্রাম টেস্ট ড্র হলেও মিরপুর টেস্টে কঠিন হবে বলেই মনে করছেন শ্রীলঙ্কার প্রধান কোচ। চট্টগ্রাম টেস্ট ম্যাচের বেশির ভাগ সময় মুমিনুল হকের দল এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত ম্যাচটি ড্র হয়েছে। মিরপুর টেস্টে তাই জিততে মরিয়া থাকবে বাংলাদেশ দল।

 শ্রীলঙ্কান কোচ ক্রিস সিলভারউডও মনে করছেন ঢাকা টেস্ট তাদের  জন্য সহজ হবে না। সোমবার টেস্ট শুরুর আগে রোববার মিরপুরে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমার মনে হয় না এটা সহজ ম্যাচ হবে। দুই দলই ম্যাচটা জিততে চায়। শেষ ম্যাচটাতেও ভালো লড়াই হয়েছে।

মোমেন্টাম দুই দিকেই ঘুরেছে। বাংলাদেশ একসময় আমাদের উপর ছড়ি ঘুরিয়েছে, আমাদের কঠিন লড়াই করে হতো ম্যাচে ফিরতে হয়েছে। আমার মনে হয় এটাও একই রকম হবে। খেলাটা দ্রুত এগিয়ে যাবে। আমাদের সেটার জন্য তৈরি থাকতে হবে। আমি রোমাঞ্চকর ক্রিকেটের দিকে তাকিয়ে আছি। ’

তবে শ্রীলঙ্কার ভয়াবহ অর্থনৈতিক সংকটের কথা সবারই জানা। এর মধ্যে এখন শুরু হয়েছে রাজনৈতিক উত্তাপ। স্বাভাবিকভাবেই তাই মানসিকভাবে স্থির থাকার কথা না দেশটির ক্রিকেটারদের। যদিও লঙ্কান কোচ বলছেন, তার খেলোয়াড়রা মনোযোগী আছেন।

সিলভারউড বলেন, ‘খেলোয়াড়রা খুব মনোযোগী আছে। তারা জানে আমাদের সামনে কঠিন একটা লড়াই। এটা দারুণ চ্যালেঞ্জ। দুই দলই জিততে চায়। দারুণ হবে যদি আমরা জিততে পারি। শ্রীলঙ্কার মানুষদের মুখে হাসি এনে দিতে পারে। একই সঙ্গে বাংলাদেশও একই কাজ করতে চাইবে। তাই এটা দারুণ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচ হবে। ’

একুশে সংবাদ/এসএস
 

খেলাধুলা বিভাগের আরো খবর