সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

অপুর বিষাক্ত স্পিনে ১০০ রানে গুটিয়ে গেল ঢাকা

একুশে সংবাদ প্রকাশিত: ০২:২১ পিএম, ২৫ জানুয়ারি, ২০২২

নাজমুল ইসলাম অপুর বিষাক্ত স্পিনে ১০০ রানে গুটিয়ে গেল ঢাকা। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের সপ্তম ম্যাচে মুখোমুখি হয় মিনিষ্টার গ্রুপ ঢাকা ও সিলেট সানরাইজার্স। মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই নিয়মিত উইকেট হারায় মাহমুদউল্লাহ রিয়াদের দল।

দলের পক্ষে সর্বোচ্চ ৩৩ রান করেন ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ। ২৬ বলে তিন বাউন্ডারিতে এ রান করেন তিনি। এছাড়া শুভাগত হোম ২১ ও নাঈমের ব্যাট থেকে আসে ১৫ রান। ঢাকার পক্ষে আর কোন ব্যাটার রান করতে পারেনি। ওপেনার তামিম ৩, শেহজাদ ৫,জহুরুল ৪,রাসেল শুন্য,মাশরাফি ২,উদানা ১ রান করেন। শেষ দিকে পেসার রুবেল হোসেনের ১২ রানের কল্যানে শতরান পূর্ণ করে ঢাকা। ১৮.৪ ওভারে গুটিয়ে যায় তারা।

বল হাতে সিলেটের হয়ে স্পিনার নাহমুল ইসলাম অপু ৪ ওভারে ১৮ রানে একাই তুলের নেন চার উইকেট। এছাড়া তাসকিন ৩ ও সোহাগ গাজী নেন দুটি উইকেট।

মাশরাফি জায়গা করে নেওয়ায় একাদশ থেকে বাদ পড়েছেন আরাফাত সানি। অপরদিকে সিলেটের একাদশে এসেছে দুই পরিবর্তন। কেসরিক উইলিয়ামসের জায়গায় সুযোগ পেয়েছেন লেন্ডল সিমন্স। অলক কাপালি বাদ পড়েছেন, তার জায়গায় সুযোগ পেয়েছেন সানজামুল ইসলাম। তিন ম্যাচে মাত্র এক জয় নিয়ে পয়েন্ট তালিকার পাঁচে অবস্থান করছে ঢাকা। অপরদিকে এক ম্যাচ খেলে একটিতেই হেরে সবার নিচে অবস্থান সিলেটের।

একুশে সংবাদ/এসএস/

খেলাধুলা বিভাগের আরো খবর