সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না তামিম

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৪২ পিএম, ১৯ মার্চ, ২০২১

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেললেও টি-টোয়েন্টি সিরিজে দেখা যাবে না তামিম ইকবালকে। স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামার আগে বৃহস্পতিবার (১৮ মার্চ) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন তামিম নিজেই।যদিও তিন ফরম্যাটেই বাংলাদেশ দলের নিয়মিত ওপেনার তামিম ইকবাল। 

বৃহস্পতিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তামিম বলেন, 'আমি নিউজিল্যান্ডে আসার আগেই প্রধান কোচ এবং নির্বাচকদের সঙ্গে কথা বলেছিলাম। ব্যক্তিগত কারণে টি-টোয়েন্টি সিরিজে থাকব না। দলকে শুভকামনা জানাচ্ছি। যে বিষয়টা হচ্ছে আমরা যখনই নিউজিল্যান্ড সিরিজ নিয়ে কথা বলছি এর সঙ্গে টি-টোয়েন্টি সিরিজও যুক্ত। আমি শুধু ওয়ানডে অধিনায়ক বলেই যে এই ফরম্যাটে ভালো করতে চাই, জিততে চাই এমন না। এর সঙ্গে টি-টোয়েন্টি সিরিজও যুক্ত।'

আগামী ২০ মার্চ শুরু হবে ওয়ানডে সিরিজ। নিয়মিত অধিনায়ক হিসেবে বিদেশের মাটিতে প্রথম সিরিজ এটি তামিমের। এরপর রয়েছে ৩টি টি-টোয়েন্টি সিরিজ।

সিরিজের দ্বিতীয় ওয়ানডে ২৩ মার্চ। ২৬ মার্চ শেষ ম্যাচ দিয়ে ওয়ানডে সিরিজ শেষ করবে বাংলাদেশ। আর টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৮ মার্চ। সংক্ষিপ্ত ফরম্যাটের এই সিরিজের শেষ দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ৩০ মার্চ এবং ১ এপ্রিল।


একুশে সংবাদ/আ/আ

খেলাধুলা বিভাগের আরো খবর