সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চোট জর্জর পিএসজির কষ্টার্জিত জয়

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৪২ এএম, ৪ মার্চ, ২০২১

নিষিদ্ধ এমবাপে এবং ইনজুরিতে  নেইমার, আনহেল দি মারিয়া ও মার্কো ভেরাত্তি। করোনা নিয়ে ম্যাচের দিন ছিটকে গেছেন স্ট্রাইকার মোয়াসে কিন। বোর্দোয়ার মাঠে এমণ তারকাহীন প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) পেলো ১-০ গোলের স্বস্তির জয়ে।

পাবলো সারাবিয়ার একমাত্র গোলে জিতে লিগ ওয়ান শিরোপা ধরে রাখার মিশনে শীর্ষ দল লিঁলের সঙ্গে তাল মিলিয়ে চলছে পিএসজি। স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডারের ২০তম মিনিটের গোলে মাউরিসিও পচেত্তিনোর দল ২৮ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে।

চোট জর্জর পিএসজিতে একমাত্র প্রতিষ্ঠিত স্ট্রাইকার হিসেবে বোর্দোয়ার মাঠে নামেন মাউরো ইকার্দি। তার সঙ্গে আক্রমণভাগের রাইট উইংয়ে শুরু করেন সারাবিয়া। ইদ্রিসা গুয়েইর ক্রস থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে বেনোয়া কোস্তিলকে পরাস্ত করেন তিনি। এই মৌসুমে এটি ছিল তার পঞ্চম লিগ গোল।

লিঁল চার ম্যাচে তৃতীয় ড্রয়ের শঙ্কায় ছিল। তবে কানাডিয়ান স্ট্রাইকার ডেভিড শেষ মিনিটে গোল করে স্বস্তি ফেরান। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আরেকটি গোল করেন তিনি।

২৮ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে সিংহাসন অটুট রেখেছে লিলে। সমান ম্যাচে তাদের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে পিএসজি। ৫৯ পয়েন্ট নিয়ে তিনে লিঁও। শীর্ষে থাকা এই তিন দলের লিগ ওয়ানে ম্যাচ বাকি আছে ১০টি করে।  

একুশেসংবাদ/অমৃ

খেলাধুলা বিভাগের আরো খবর