সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

৭ই মার্চ উপলক্ষে মালদ্বীপ শাখার যুবলীগ কর্মীদের আলোচনা সভা

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ১ মার্চ, ২০২৪

যুবলীগ বাংলাদেশের যুব রাজনীতির অহংকার। দেশের যেকোনো দুঃসময়ে যুবলীগের ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়। মালদ্বীপ যুবলীগ কর্তৃক আগামী ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভায় এমন মন্তব্য করেন দলটির মালদ্বীপ শাখার সভাপতি রাসেল আহমেদ সাগর ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন। আগামী ৭ই মার্চকে কেন্দ্র করে মালদ্বীপ শাখা আওয়ামী যুবলীগ কর্মীদের প্রস্তুতি মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় রাজধানী মালের দ্যা ওআরও হাউজ রেস্টুরেন্টে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুরুতেই পবিত্র কুরআন তিলাওয়াত ও অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনটির যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম বাবলু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত ব্যবসায়ী সাইফুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন যুবলীগের সি-সহ সভাপতি ওয়াসিম আকরাম হ্রিদয়, সহ-সভাপতি মীর হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ, প্রচার সম্পাদক আবদুর রশিদ মনির, সালাউদ্দিন, ফয়েজ আহমেদ, সজীব ওয়াজেদ, কবির হোসেন, জয়নাল আবেদিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রবাসীরা শুধু রেমিট্যান্সেই পারদর্শী হয় শুধু তা নয়! বাংলাদেশের রাজনৈতিক পরিমন্ডলেও অবধান রাখেন এই প্রবাসীরা। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা বারবার নির্বাচনে জয়লাভ করে তিনি দেশের নেতৃত্বের আসনে শুধু আওয়ামী লীগকে বসাননি বরং তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

এছাড়াও বক্তারা উল্লেখ করেন, শেখ হাসিনা জানেন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে। জানেন ধ্বংসস্তুপের ভেতর থেকেই জীবনের জয়গান গেয়ে মানুষকে প্রাণিত করতে। তাই তো সকল প্রবাসী সহ বাংলাদেশের মানুষকে নিয়ে তিনি চলছেন কল্যাণ ও অগ্রগতির পথে।

সবশেষে, বাংলাদেশে সম্প্রতি বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত্যু হওয়া সকল মৃতের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত করেন সংগঠনটির ধর্ম বিষয়ক সম্পাদক মো. সুমন।


একুশে সংবাদ/ও.অ.প্র/জাহা

প্রবাস বিভাগের আরো খবর