সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ব্রিটেনে হোম লেসদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ০৫:০৮ পিএম, ৯ নভেম্বর, ২০২০

রবিবার ইস্ট লন্ডনের নিউহ্যাম কাউন্সিলের স্ট্রাটফোড'র কাছে সিলভিয়া কর্নারে হিউম্যানিটিরিয়ান এ্যান্ড সেইভ লাইভ ট্রাস্টের উদ্যোগে কোভিড-১৯ বা করোনাভাইরাস মহামারির দ্বিতীয় দফার লকডাউনে হোম লেস পিপলস এবং দুস্থ্য পরিবারের বা মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ব্রিটেনের দ্বিতীয় লক ডাউনে কভিড-১৯ বা করোনা কালে দুঃস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

এ সময় সংগঠনের চেয়ারপারসন আশিকুর রহমান বলেন, লকডাউনের ফলে হোম লেস এবং দুঃস্থ মানুষের অনেক সমস্যায় আছেন। তাদের মাঝে সংগঠনের পক্ষ থেকে  খাদ্য সামগ্রী বিতরন করছি যাতে এই সব দুঃস্থ মানুষের উপকার হয়, এই খাদ্য সামগ্রী পেয়ে দুঃস্থ মানুষের মুখে হাসি ফুটে উঠে। সেই সাথে সমাজের বিত্তশালীদেরও এই সংগঠনকে সহযোগিতা করা এবং মানব সেবায় এগিয়ে আশার আহ্বান জানান।

খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নিউহ্যাম কাউন্সিলের স্থানীয় কাউন্সিলর জন গ্যারী, জন ওয়াডওয়ার্ড, কমিউনিটি নেতা, মহিবুর রহমান মহিব, সমাজ সেবক, পারভেজ করেশী, রেডব্রিজের মেম্বার অফ ইয়ুথ পার্লামেন্ট লাবিব রহমান, সংগঠনের কর্মকর্তাদের মধ্যে জামাল উদ্দিন, জায়িন মিয়া, মানিকুর রহমান গনি,মাইন উদ্দিন আনসার, শিমুল আহম্মেদ, কাজী কুরেশী, আবুল মিয়া,মেহফুজ মির্জা, সাংবাদিক রেজাউল করিম মৃধা, আব্দুল কাদির মুরাদ সহ আরো অনেকে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কাউন্সিলরা সংগঠনের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন- এধরনের উদ্দ্যোগ কমিউনিটির হোম লেস, গরীব ও দুঃস্থ মানুষ অনেক উপকৃত হয়।

প্রতি রবিবার দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

একুশে সংবাদ/এআরএম

প্রবাস বিভাগের আরো খবর