সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মোবাইল ফোনে জুয়া খেলা

ঋণের দায়ে যুবকের আত্মহত্যা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামের লোহাগাড়ায় গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে বটতলী স্টেশনস্থ ডাঃ মাহমুদুর রহমানের ভাড়াটিয়া বাসা থেকে তার ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

তার নাম পিপুল দে (২৭)। সে  চন্দনাইশ উপজেলার কাঞ্চনগর এলাকার জগদিশ দে‍‍`র পুত্র এবং তিনি ইউনাইটেড কনজুমান প্রোডাক্ট লোহাগাড়া জুনের মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার সদরে বটতলী স্টেশনে লোহাগাড়া জেনারেল হাসপাতালের পার্শ্বে ডাঃ মাহমুদুর রহমানের ভাড়াটিয়া বাসায় থাকতেন পিপুল দে। কিছুদিন ধরে মোবাইলে অনলাইন জুয়া খেলায় আসক্ত ছিল। বিষয়টি তার মামা জানতে পারলে তাদের মধ্যে এ নিয়ে  ঝগড়া হয়। শুক্রবার রাতেও তার ভাগিনাকে মামা বকাঝকা করে।ওইদিন রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

তার মামা নিখিল দে জানান, তার ভাগিনা কিছুদিন ধরে অনলাইন জুয়া খেলায় আসক্ত ছিল। রাতে তাকে এসব কাজ থেকে বিরত থাকতে নিষেধ করে, বকাঝকা করেন। প্রতিদিনের ন্যায় রাতে ভাগিনা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে  তাকে অনেকবার কল দিলে রিসিভ করছিলনা। পরে বাসায় গিয়ে দেখি রুমে ভিতরের বন্ধ। কোন সাড়াশব্দ নেই। তাৎক্ষণিক থানা পুলিশকে খবর দিই। দরজা ভেঙ্গে রুমে ঢুকে ঝুলন্ত অবস্থায় ভাগিনার মরদেহ দেখতে পাই।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলি নোমান, লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম, এসআই পারভেজ।

ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/না.উ.উ/সা.আ

জাতীয় বিভাগের আরো খবর