সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

‘মুক্তিযোদ্ধাদের কথা চিন্তা করে সরকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ করছে’

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২২

চুয়াডাঙ্গায় মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে চুয়াডাঙ্গা সদর ও জীবননগর উপজেলায় আধুনিক মানের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্ভোধন করেছেন মুক্তিযুদ্ধা বিষযক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

 

এসময় চুয়াডাঙ্গা জেলার মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় তিনি বলেন, “যার জন্ম না হলে স্বাধীন রাষ্ট্র বাংলাদেশ পেতাম না। তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর যাদের রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছিলো তারা হলেন বীর মুক্তিযোদ্ধা। তাদের কথা চিন্তা করে সরকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করছে।”

 

শনিবার ( ২৪ সেপ্টেম্বর) বেলা ১২ টার সময় চুয়াডাঙ্গা সদর উপজেলা মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্সের শুভ উদ্ধোধন করেন তিনি। 

 

চুয়াডাঙ্গা শহরের এতিমখানা পাড়ায় ২ কোটি ৪৫ লাখ ২১ হাজার টাকা ব্যয়ে তিন তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করা হয়েছে।

 

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় আরও বক্তব্য রাখেন- চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর, চুয়াডাঙ্গা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, সাবেক জেলা কমান্ডার নুরুল ইসলাম মালিক প্রমুখ।

 

একুশে সংবাদ/হা.আ/এসএপি/

জাতীয় বিভাগের আরো খবর