সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

হুহু করে মহিলাদের ভিড় বাড়ছে পর্ন সাইটে

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২৩ জুলাই, ২০২১

র্ন দেখেন মহিলারাও। পর্ন সাইটে এখন ভিড় বেশি মহিলা ইউজারদের। পর্ন দেখে যৌনসুখে লিপ্ত হতে চাইছেন মহিলারা। কিন্তু প্রকাশ্যে তার কোনও বহিঃপ্রকাশ নেই। এমনই বেশ কিছু তথ্য দিল আন্তর্জাতিক পর্ন সাইটের সমীক্ষা।

পর্ন দেখেন মেয়েরা। সমীক্ষা বলছে পুরুষদের থেকে খুব একটা পিছিয়ে নেই তাঁরা। গোপনে পর্ন দেখে যৌনসুখ উপভোগ করেন মহিলারা। কিন্তু যে কোনও কারণে হোক সরাসরি সেটি নিয়ে কথা বলতে চান না। সোশ্যাল মিডিয়ায় এখন একাংশের বক্তব্য "পর্ন বানানো অন্যায়, কিন্তু দেখা?"  

ছেলেদের মতো যাবতীয় সব ধরনের পর্ন দেখতেই ভালোবাসেন মহিলারা।  মূলত ১৫ থেকে ৫০ ঊর্ধ্ব সকলেই পর্ন দেখে যৌনসুখ নিতে চান। তবে বয়স ভিত্তিতে তাঁদের পছন্দের হেরফের হতে দেখা যায়। সমীক্ষা বলছে, সবচেয়ে বেশি সার্চ হয় অফিসের বস কলিগের সম্পর্ক থেকে প্রতিবেশি সঙ্গে সম্পর্ক বা স্ট্রেনজার। জাপানের পর্ন দেখতেও বেশ ভালোবাসেন মহিলারা।

কিন্তু, যৌনতা নিয়ে চর্চা মানেই যে পুরুষ সেই ট্যাবু ভেঙে গিয়েছে। মহিলারাও এখন সেদিকে ঝুঁকেছেন। তবে আলোচনা চান না। আন্তর্জাতিক পর্ন সাইটের সমীক্ষা বলছে ১০০ জন মহিলার মধ্যে ৩০ জন পর্ন দেখেন।

আগে পরুষদের কথা মাথায় রেখে পর্ন বানানো হত। কিন্তু এখন মহিলাদের চাহিদাকেই বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। মহিলাদের সামনে রাখলেই সেল ভাল হবে। তাই পণ্য হিসাবে সর্বত্র থাকে মহিলাদের ছবি। কিন্তু এখন সেই মহিলাদের কল্পজগৎকেও প্রশ্রয় দেওয়ার  ভাবনাচিন্তা করা হচ্ছে। 

মেয়েদের যৌনচাহিদা গুরুত্ব যেখানে বেশি, সেই ভিডিও দেখতে পছন্দ করেন মহিলারা। যেখানে মহিলাদের শরীরিক চাহিদা গুরুত্ব পাচ্ছে সেই পর্ন দেখতে ভালবেসে থাকেন। 

মহিলাদের সমকামী থেকে, বন্য যৌন সম্পর্ক, দুই পুরুষের সঙ্গে এক মহিলার সম্পর্ক, আর সেখান থেকে চূড়ান্ত যৌনসুখ সব ধরনের পর্ন দেখতে পছন্দ করেন মহিলারা। এমনই অবাক করা তথ্য দিচ্ছে আত্নর্জাতিক পর্ন সাইটগুলি। 

লাইফস্টাইল বিভাগের আরো খবর