সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সমন্বিত চার ব্যাংক নেবে ২২২ সিনিয়র আইটি অফিসার 

একুশে সংবাদ প্রকাশিত: ১২:০৬ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২১
ছবি: সংগৃহীত

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ৪টি ব্যাংক সমন্বিতভাবে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানগুলোতে শূন্য পদের সংখ্যা ২২২টি। 

পদের নাম : সিনিয়র অফিসার (আইটি)

পদের সংখ্যা : ২২২টি 

জনতা ব্যাংক ১১৪টি, অগ্রণী ব্যাংক ১০০টি,  বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ১টি এবং বাংলাদেশ কৃষি ব্যাংক ৭টি।

আবেদন যোগ্যতা : স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলোজি/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ে পরীক্ষাসমূহে নূন্যতম ২টি প্রথম শ্রেণি থাকতে হবে। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

আবেদন ফি : ২০০ টাকা। ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের পেমেন্ট গেটওয়ে রকেট এর মাধ্যমে ফি প্রদান করতে হবে। ফি প্রদানের সময় জব আইডি প্রদান করতে হবে। জব আইডি নম্বর ১০১৪৯।

আবেদন যেভাবে : আবেদন করা যাবে অনলাইনে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েব সাইট থেকে।  আবেদন লিংক-  https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php

আগ্রহীরা যোগ্যতা সাপেক্ষে অনলাইনে আবেদন করতে পারবেন।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা। এছাড়াও ব্যাংকের বেতন নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ৩০ জানুয়ারি।

একুশে সংবাদ/বাবু
 

চাকরির খবর বিভাগের আরো খবর