সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চাকরি দিচ্ছে অগ্রণী ব্যাংক

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২ মে, ২০২৪

সম্প্রতি জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অগ্রণী ব্যাংক পিএলসি। আর্থিক খাতের প্রতিষ্ঠানটির অডিট ডিভিশনে চিফ অডিট অফিসার (মহাব্যবস্থাপক পদমর্যাদা) পদে নিয়োগে এই বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে অথবা সরাসরি আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: অগ্রণী ব্যাংক 
পদের নাম: চিফ অডিট অফিসার (মহাব্যবস্থাপক পদমর্যাদা)
পদসংখ্যা: ১টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রার্থীর ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সেই সঙ্গে কোনো একটি আর্থিক প্রতিষ্ঠানে অডিট বিষয়ে ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীকে এফসিএ/এসফিএমএ-এ দক্ষ হতে হবে। পাশাপাশি রিস্ক ম্যানেজম্যান্ট বিষয়ে বিস্তর জ্ঞান থাকতে হবে। তবে শিক্ষাজীবনে কোনো ধাপেই তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। এ ক্ষেত্রে কোনো বাণিজ্যিক ব্যাংকের অডিট বিভাগে কাজের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। তবে অবশ্যই প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩ বছর)
বয়স: ২৩ মে, ২০২৪ তারিখে সর্বোচ্চ ৬০ বছর।
বেতন-ভাতা: আলোচনা সাপেক্ষে

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা সরাসরি অথবা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন। সেই সঙ্গে অনলাইনে ই-মেইলের মাধ্যমে সফটকপি পাঠানো যাবে। এ ক্ষেত্রে আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি ছাড়াও সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ ও অভিজ্ঞতার প্রত্যয়নপত্র সংযুক্ত করতে হবে।

এছাড়াও আবেদনপত্রে প্রার্থীর নামের পাশাপাশি পিতা-মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জাতীয় পরিচয়পত্র নম্বর, জন্মতারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা, পেশাগত দক্ষতাসহ বর্তমান পদ, বেতন ও অভিজ্ঞতার বিবরণ উল্লেখ থাকতে হবে। সেই সঙ্গে খামের ওপর পদের নাম স্পষ্টভাবে উল্লেখ থাকতে হবে। পাশাপাশি আবেদনপত্র ডাকযোগে পাঠানোর পর আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত আনুষঙ্গিক কাগজপত্র স্ক্যান করে সফট কপি gmadmin@agranibank.org - এই ঠিকানায় ই–মেইল করতে হবে। নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্যের জন্য এই লিংকে ভিজিট করতে পারেন।

আবেদনের শেষ সময়: ২৩ মে, ২০২৪।

একুশে সংবাদ/এস কে    
 

চাকরির খবর বিভাগের আরো খবর