সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিপিসিতে ১২ পদে চাকরির নিয়োগ, আবেদন শেষ ২ আগস্ট

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৩৬ এএম, ২৯ জুলাই, ২০২১

বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনে (বিপিসি) ১২টি স্থায়ী শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি হয়েছে। অনলাইনে আবেদন প্রক্রিয়া ৪ জুলাই থেকে শুরু হয়েছে। এসব পদে আবেদনের শেষ সময় আগামী ২ আগস্ট।  যাদের যোগ্যতা আছে কিন্তু আবেদন করা হয়নি তারা ২ আগস্ট এর মদ্ধেই করে ফেলুন । 

পদের নাম ও সংখ্যা
১. আবাসিক চিকিৎসক (পদের সংখ্যা ১টি) ২. টেলিফোন অপারেটর (১টি) ৩. গাড়িচালক (১টি) ৪. বার্তাবাহক (১টি) ৫. বাস হেলপার (১টি) ৬. অফিস সহায়ক (৪টি) ৭. নিরাপত্তা প্রহরী (২টি পদ) এবং ৮. পরিচ্ছন্নতাকর্মী (১টি পদ)।

আগ্রহী প্রার্থীদের যোগ্যতা
আবাসিক চিকিৎসক পদ: এমবিবিএস ডিগ্রি এবং সরকারি/আধা সরকারি/স্বশাসিত প্রতিষ্ঠান/বৃহৎ শিল্পপ্রতিষ্ঠানে ৭ বছরের বাস্তব অভিজ্ঞতা। আগামী ২ আগস্ট, ২০২১ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর।

টেলিফোন অপারেটর পদ: পিএবিএক্স পরিচালনায় অভিজ্ঞতা ও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পাস। আগামী ২ আগস্ট তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

গাড়িচালক: অষ্টম শ্রেণি পাসসহ বৈধ লাইসেন্সধারী এবং ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা। আগামী ২ আগস্ট তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

বিপিসিতে ১২ পদে চাকরি, আবেদন শেষ ২ আগস্ট
বার্তাবাহক: অষ্টম শ্রেণি পাসসহ মোটরসাইকেল চালানোর বৈধ লাইসেন্সধারী এবং ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা। আগামী ২ আগস্ট তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

বাস হেলপার পদ: অষ্টম শ্রেণি পাস। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। আগামী ২ আগস্ট তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

অফিস সহায়ক: অষ্টম শ্রেণি পাস। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। আগামী ২ আগস্ট তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

নিরাপত্তা প্রহরী: অষ্টম শ্রেণি পাস। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থী বিশেষ করে সেনাবাহিনীতে সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। আগামী ২ আগস্ট তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

আবেদন ফি
১ নম্বর ক্রমিকে উল্লিখিত পদের জন্য পরীক্ষা ফি সার্ভিস চার্জসহ ২৮০ টাকা, ২ নম্বর ও ৩ নম্বর ক্রমিকের পদের জন্য ১১২ টাকা, ৪ নম্বর থেকে ৮ নম্বরের জন্য ৫৬ টাকা। উল্লেখ্য, অনলাইনে আবেদন জমাদানের ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড মোবাইলের মাধ্যমে এসএমএস করে পরীক্ষার ফি জমা দিতে হবে। অন্যথায় আবেদন বাতিল বলে গণ্য হবে।

 

একুশে সংবাদ/বর্না

চাকরির খবর বিভাগের আরো খবর