সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিয়েতে নাচার সময় ফ্লোর ধস, হাসপাতালে বর-কনেসহ ৩৯

একুশে সংবাদ প্রকাশিত: ০১:১৭ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৪

বিয়ের অনুষ্ঠানে ডান্স ফ্লোরে আনন্দ-উল্লাসে মেতে উঠেছিল বিয়েতে আসা অতিথি ও বর-কনে। হঠাৎ করে সেই মঞ্চের একটি অংশ ভেঙে পড়ে। এরপর বর ও কনেসহ ওই অতিথিরা ২৫ ফুট নিচে পড়ে যান।

গত ১৩ জানুয়ারি ইতালিতে এই ঘটনা ঘটে। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, ইতালির পিস্টোইয়াতে বর পাওলো মুগনানি ও কনে ভ্যালেরি ইয়াবরার বিয়ের অনুষ্ঠানে ১৫০ জন অতিথি উপস্থিত হয়েছিলেন। বিয়েতে আসা অতিথি ও বর-কনে সেখানকার ডান্স ফ্লোরে আনন্দ-উল্লাস করছিলেন। হঠাৎ করে সেই মঞ্চের একটি অংশ ভেঙে পড়ে। এতে বর-কনে সহ ৩৯ জন আহত হন।

ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রোর প্রতিবেদনে বলা হয়, আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।  আহতদের পিস্টোইয়ার স্যান জেকোপো হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বিয়ের আয়োজন শেষে বাড়িতে যাওয়ার কথা থাকলেও— নিজেদের জীবনের সবচেয়ে স্মরণীয় দিনটি হাসপাতালে কাটিয়েছেন মুগনানি ও ইয়াবরা।

বর মুগনানি স্থানীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হঠাৎ করেই ডান্স ফ্লোরটি ভেঙে পড়ে। তাৎক্ষণিকভাবে তারা কিছুই বুঝে ওঠতে পারেননি। পরবর্তীতে দেখতে পান তারা একে অপরের ওপর পড়ে আছেন।

আমেরিকান-ইতালিয়ান কনে ভ্যালেরি ইয়াবরাকে প্রাথমিক অবস্থায় খুঁজে পাচ্ছিলেন না বর পাওলো মুগনানি। ওই সময় তিনি ভয় পেয়ে যান।

বিয়ের অনুষ্ঠানের ভেন্যুর কর্ণধাররা স্থানীয় গণমাধ্যমকে জানান, তারা জানেন না যে কীভাবে বিষয়টি হয়েছে। দুর্ঘটনার পরই ওই ভেন্যুটি বন্ধ করে দেওয়া হয়। এরইমধ্যে আহত নবদম্পতি ভেন্যু কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করেছেন।  

 

একুশে সংবাদ/ই.ট.প্র/জাহা

আন্তর্জাতিক বিভাগের আরো খবর