সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শারমিন কেয়ার নতুন গান ‘ছুঁইয়ো না’

একুশে সংবাদ প্রকাশিত: ০২:১৭ পিএম, ৪ জানুয়ারি, ২০২৪
শারমিনর কেয়া

গেলো বছরের শেষপ্রান্তেও কণ্ঠশিল্পী শারমিনর কেয়া স্টেজ শো’তে ব্যস্ত ছিলেন। স্টেজ শো’তে মূলত শারমিন কেয়া ইংরেজি গানই গেয়ে থাকেন। তার সম্পর্কে যারা জানেন তারা তাকে ইংরেজি গানের জন্যই শো’তে নিয়ে থাকেন। সেই হিসেবে গেলো বছরের ২৮ ডিসেম্বর তিনি স্টেজ-শোতে গান করেন। আবার নতুন ইংরেজি বছরের শুরুর দিনেই অর্থাৎ ১ জানুয়ারি শারমিন কেয়া ঢাকার বিজয় নগরে একটি শো’তে সঙ্গীত পরিবেশন করেন। গতকালও তিনি ঢাকার নিকেতনে একটি শো’তে সঙ্গীত পরিবেশন করেন।

তবে নতুন বছরের প্রথম মাসেই শারমিন কেয়া তার নতুন মৌলিক গান নিয়ে হাজির হতে যাচ্ছেন। তার নতুন গানের নাম ‘ছুঁইয়ো না’। গানের প্রথম দু’টি লাইন ঠিক এমন ‘ছুঁইয়ো না কলঙ্ক হবে, মিছামিছি পাড়ার লোকে মন্দ কথা কবে’। গানটি লিখেছেন মেধাবী গীতিকার, সুরকার এবং শিল্পী (ঘুড়ি গান’খ্যাত শিল্পী) লুৎফর হাসান। গানটির সুর করেছেন এহসান রাহী। সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন।

শারমিন কেয়া বলেন, ‘গানটির কথা পড়েই আমার কাছে ভীষণ ভালোলেগে যায়। লুৎফর ভাইয়ের গানের কথা সবসময়ই অন্যরকম। এই গানের কথা যেন আরো বেশি ভালোলাগার। যে কারণে গানটির প্রতি আমার প্রবল আগ্রহ জন্মে যায়। লুৎফর ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা আমাকে এতো চমৎকার একটি গীতিকবিতা দেয়ার জন্য। সুরটাও দারুন। সবিমিলিয়ে বলা যায় ছুঁইয়ো না গানটি আমার ক্যারিয়ারের সবচেয়ে হিট গান হতে যাচ্ছে ইনশাআল্লাহ। কয়েকদিনের মধ্যেই মিউজিক ভিডিওর কাজ শেষ করে আমি গানটি ইউটিউবে প্রকাশ করবো। এই গানের নেপথ্যে থেকে যারা আমাকে সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।’

শারমিনর কেয়া

শারমিন কেয়া জানান, তার নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে জানুয়ারি মাসেই। এদিকে আগামী ৫ জানুয়ারি শারমিন কেয়া বিটিভিতে সন্ধ্যায় গানে অডিশনে অংশগ্রহন করবেন বিটিভিতে তালিকাভুক্ত হবার জন্য। গেলো বছর তিনি বেতারে একজন গায়িকা হিসেবে তালিকাভুক্ত হয়েছেন।


একুশে সংবাদ/এসআর

বিনোদন বিভাগের আরো খবর