সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

শাড়ি খুলে ব্লাউজ পরে রচনা ব্যানার্জীর উদ্দম নাচ!

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ২৬ নভেম্বর, ২০২২

বাংলা চলচ্চিত্র জগতে রচনা ব্যানার্জি অত্যন্ত জনপ্রিয় একজন নায়িকা। ৯০-এর দশকে বাংলার বিখ্যাত নায়কদের সঙ্গে বহু সিনেমায় তিনি অভিনয় করেছেন। এছাড়াও তাঁকে অভিনয় করতে দেখা যায় ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

 

তবে নায়িকা হিসেবে তিনি যতটা সাফল্য অর্জন করেছেন, তার থেকেও অনেক বেশি সফলতা পেয়েছেন দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা হিসেবে।

 

একসময় বড় পর্দা কাপানো অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে বাংলার ঘরের মেয়ে হয়ে উঠেছিল বহুদিন আগে। তাঁকে সে অনুষ্ঠানে সচরাচর শাড়ি পড়তে দেখতে পাওয়া যায়। এবার এই শাড়ি ছেড়ে

 

রচনা ব্যানার্জিকে দেখা গেল ওয়েস্টার্ন পোশাকে। পাশ্চাত্য এই লুকে তাকে অসাধারণ দেখতে লাগছিল। ক্রপটপ এবং জিন্স পড়ে তিনি সোশ্যাল মিডিয়াতে একটি রিলও বানালেন। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর একটি পেজ থেকেই এই রিল ভিডিও শেয়ার করা হয়েছে।

 

ভিডিওতে দেখা যায় সাধারণের ফ্লোরাল প্রিন্টের ক্রপটপ এবং সাদা রঙের প্যান্ট পড়ে নৌকা ভ্রমণে বেরিয়েছেন রচনা এবং তারই মাঝে বিদেশি গানের সঙ্গে নৃত্য প্রদর্শন করেছেন। সব সময়

 

শাড়ি পড়া অবস্থাতেই রচনাকে দেখে অভ্যস্ত দর্শকেরা। তাই এই পোশাকে রচনা ব্যানার্জিকে দেখে কিছুটা হকচকিয়ে যান তাঁরা। তবে এই ওয়েস্টার্ন পোশাকেও অভিনেত্রীকে অসাধারণ সুন্দর লাগছিল।

 

সোশ্যাল মিডিয়ায় এই নাচের ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। রচনা ব্যানার্জীর সাজ পোশাক এবং নাচের প্রতিটি স্টেপ মানুষকে মন্ত্রমুগ্ধ করেছে। দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোতে সঞ্চালনা করার পাশাপাশি রচনা

 

ব্যানার্জি বর্তমানে নিজেই খুলেছেন একটি নতুন বুটিক। ফেসবুকের মাধ্যমে তিনি শাড়ির বিজ্ঞাপন দিয়ে থাকেন। সাধারণ আর পাঁচজন বিক্রেতার মতই নিজের প্রতিটি প্রোডাক্ট মানুষের কাছে তুলে ধরার চেষ্টা করেন তিনি। তার এই প্রচেষ্টা সত্যি প্রশংসনীয়।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

বিনোদন বিভাগের আরো খবর