সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লজ্জার হাত থেকে রেহাই পেলেন উর্বশী

একুশে সংবাদ প্রকাশিত: ০২:০২ পিএম, ৮ নভেম্বর, ২০২২

উর্বশী রৌটেলা বর্তমানে আবারও খবরের শিরোনামে উঠে এসেছেন ঋষভ পন্থ সংক্রান্ত কারণে। ঋষভ বারবার উর্বশীকে তাঁর বান্ধবী হিসাবে স্বীকার না করলেও ইদানিং তিনি যেখানেই ম্যাচ খেলতে যাচ্ছেন, সেখানেই দেখা দিচ্ছেন উর্বশী।

 

ক্যামেরা ঘুরছে তাঁর দিকেই। গ্যালারিতে উঠছে ‘উর্বশী, উর্বশী’ রব। এর মাঝেই আবারও নতুন করে ভাইরাল হয়েছে উর্বশীর একটি ভিডিও যাতে দেখা যাচ্ছে ফটোশুট করতে গিয়ে পড়ে যাচ্ছেন উর্বশী।

 

ভাইরাল হওয়া ভিডিওতে উর্বশীর পরনে রয়েছে সবুজ ও সাদা রঙের একটি ড্রেস যার নেক হলুদ। ড্রেসটি থ্রি কোয়ার্টার। এই পোশাকের একটি স্লিভ হলুদ রঙের ও একটি স্লিভ সবুজ রঙের।

 

এই পোশাকের সাথে উর্বশীর কোমরে রয়েছে লাল-সাদা বেল্ট। পায়ে রয়েছে অ্যানিম্যাল প্রিন্টেড স্টকিংস ও মেটালিক পিঙ্ক রঙের পাম্প হিলস। বাগানের একটি বেড়ের ধারে দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিচ্ছিলেন উর্বশী।

 

পোজ দেওয়ার সময় অসাবধানতাবশতঃ তাঁর পা স্লিপ করে যায়। পড়ে যেতে যেতেও উর্বশী সামলে নেন নিজেকে। তবে খুলে যায় তাঁর কোমরের বেল্ট। ভিডিওটি নিজেই শেয়ার করে উর্বশী মজাদার ক্যাপশন দিয়ে লিখেছেন, যা আশা করা যায় তা বাস্তব নয়।

 

এই ভিডিওটি কয়েক বছরের পুরানো। তবে অনেকেই মজা পেয়েছেন ভিডিওটি দেখে। এমনকি উর্বশীও ভিডিওতে হেসে ফেলেছিলেন নিজের কান্ডে। বর্তমানে সেই ভিডিও নিয়ে তৈরি হচ্ছে মিমও।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

 

বিনোদন বিভাগের আরো খবর