সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মুহুর্তের মধ্যেই অজয় কন্যা নায়সার রূপের পরিবর্তন দেখে চক্ষু চড়কগাছ নেটিজনদের

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২ নভেম্বর, ২০২২

এইমুহুর্তে পেজ থ্রী-র হট কেক হল অজয় দেবগণের মেয়ে নায়সা দেবগণ। টিনসেল নগরীর দীপাবলি অনুষ্ঠানে নায়সার সাজপোশাক দেখে একটি অবাকই হয়েছে সবাই।

 

তবে সাজপোশাকের চেয়েও বেশি নজর কেড়েছে নায়সার চেহারার পরিবর্তন। এই কয়েক মাসেই অজয় কন্যার মধ্যে এতো পরিবর্তন কীভাবে এল তা দেখেই হয়রান সবাই‌।

 

এমনিতে নায়সা দেবগণকে নিয়ে চর্চার শেষ নেই। তার লুক থেকে শুরু করে পোশাক আসাক সবকিছু নিয়েই চলে আলোচনা। এই যেমন সাল ২০১৯ এর মে মাসে অজয় দেবগনের বাবা বীরু দেবগন প্রয়াত হন। মৃত্যুর ঠিক পরের দিনই পার্লারের সামনে নায়সাকে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

 

এই শোকের মহলেও কারো পার্লার যাওয়ার ইচ্ছে হতে পারে ভেবেই অবাক হয়েছিলেন সকলে। এই নিয়ে সমালোচনাও হয়েছিল তুমুল। যদিও সেই সময় নায়সার পাশে দাঁড়িয়েছিল তার বাবা অজয় দেবগণ। এই প্রসঙ্গে অজয় জানান, ‘প্রত্যেকের ব্যক্তিগত জীবন রয়েছে। শুধু মাত্র বাইরে থেকে দেখে বিচার করে তার প্রতি বিরূপ মনোভাব পোষণ করা খুবই সহজ।’

 

এমনকি তার মন্দির যাওয়ার ছবি দেখেও কম কটাক্ষ হয়নি সোশ্যাল মিডিয়ায়। জিন্সের উপর ক্রপ টপ পরে মন্দিরে গিয়েছিলেন তিনি। সেই ছবি ভাইরাল হতেই ধেয়ে আসে নেটিজেনদের কটাক্ষ। তবে সম্প্রতি যেটা হয়েছে তাতে কার্যত চক্ষু চড়কগাছ সকলেরই। এমনকি পোশাকশিল্পী অনিতা ডোংরেও এই নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি।

 

তিনি নায়সার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘নায়সাকে তো চেনাই যাচ্ছে না।’ অনেকে আবার তার আগেকার ছবির পাশে এখনকার ছবি বসিয়ে কটাক্ষও করেছেন। কেউ কেউ আবার এটাও বলছে যে তিনি নাকি সুন্দরী হওয়ার জন্য কসমেটিক সার্জারি করিয়েছেন নিজের মুখে।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

বিনোদন বিভাগের আরো খবর