সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টুকটুকে লাল পোশাকে মা ধারাবাহিকের ঝিলিক

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:১১ পিএম, ২৭ অক্টোবর, ২০২২

তিথি বসুকে ইদানিং অভিনয়ে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। প্রায়ই বিভিন্ন ফটোশুট ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। রয়েছে নিজের ইউটিউব চ্যানেলও।

 

সেখানে তাঁর বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল এর সাথে বিভিন্ন ভিডিও শেয়ার করেন তিথি। সম্প্রতি ‘মেটা ক্রিয়েটর ডে’ উপলক্ষ্যে তিথি উপস্থিত হয়েছিলেন একটি ইভেন্টে। সেখানে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করলেন তিনি।

 

 

ঠোঁটে লাল রঙের লিপস্টিক পরলেও হালকা মেকআপ করেছিলেন তিনি। সিল্কি চুল খোলা ছিল। তবে নজর কাড়লো অভিনেত্রীর উদ্দাম নাচ। মেটার ইভেন্টে একটি রাউন্ড চাকতি-র উপর দাঁড়িয়ে রয়েছেন তিথি। চারপাশে ঘুরছে ক্যামেরা।

 

চাকতির উপর দাঁড়িয়ে ক্যাজুয়ালি নাচ করছেন তিথি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিথি আধখানা চাঁদের ইমোজি পোস্ট করেছেন। তবে তিথির শেয়ার করা ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা এবার তাঁকে ট্রোল করেননি। বরং তাঁরা তিথির সাজের প্রশংসা করেছেন।

 

অনেকেই তিথিকে লিখেছেন, তিনি তাঁদের প্রিয় অভিনেত্রী। অনেকে জিজ্ঞাসা করেছেন, আবারও তিথিকে কবে দেখা যাবে অনস্ক্রিন! শিশুশিল্পী হিসাবে অভিনয়ে ডেবিউ করেছিলেন তিথি। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল

 

‘মা’-এ ঝিলিকের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নিয়েছিলেন তিনি। কিন্তু এরপর তাঁকে অপর কোনো সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। তবে বাংলাদেশে বেশ কয়েকটি কমার্শিয়াল ও টেলিফিল্মে অভিনয় করেছেন তিথি। পড়াশোনার জন্য মাঝে অন্তরালে চলে গেলেও আবারও অভিনয় জগতে ফিরতে চান তিনি।

একুশেসংবাদ/ ক.প্র/ রখ

 

 

বিনোদন বিভাগের আরো খবর