সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ওয়ান্ডার ওম্যান’কে ডিনারের প্রস্তাব দেন দিলজিৎ

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৭ অক্টোবর, ২০২২

সমাজমাধ্যমে বেশির ভাগ সময় সক্রিয় থাকেন পঞ্জাবি গায়ক তথা অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। শুধু তা-ই নয়, অন্য তারকাদের পোস্টেও কমেন্টের বন্যা বইয়ে দেন তিনি। কাইলি জেনারের উপর অভিনেতার কতটা প্রেম ছিলতা কারও অজানা নয়। কিন্তু, অভিনেতার মনে হাওয়াবদল হয়। তাঁর মন ঘুরে যায় ‘ওয়ান্ডার ওম্যান’ গেল গ্যাডটের দিকে। হলি অভিনেত্রী সমাজমাধ্যমে কোনও ছবি পোস্ট করলেই দিলজিৎকে সেই ছবিতে কমেন্ট করতে দেখা যেত।

 

তিন বছর আগে গেল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। ছবিতে অভিনেত্রী ছিলেন রান্নাঘরে। টেবিলের চারদিকে ছড়ানো শাকসব্জি। কোনও কিছু রান্না করছিলেন তিনি। এই ছবি দেখে দিলজিৎ আর অপেক্ষা না করে অভিনেত্রীকে পঞ্জাবি ভাষায় ‘বিশেষ’ প্রস্তাব দিয়ে বলেন, ‘‘শোনো গেল, তুমি ‘গোবি কা পরোটা’ বানাও। আমি আসছি। দু’জনে রোম্যান্টিক ডিনার করব।’’ যদিও অভিনেতার এই ‘বিশেষ’ প্রস্তাবের জবাবে কিছুই বলেননি গেল।

 

সম্প্রতি নিজের শক্তিশালী পেশি দেখিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন দিলজিৎ।ক্যাপশনে লিখেছেন, ‘‘আমার যৌন আবেদন যে বিপুল, সে কথা জানি।’’ ছবিতে একটি স্লিভলেস টি-শার্ট পরেছিলেন তিনি। টোনড বাইসেপগুলি দেখাতে ডান হাত ভাঁজ করে ছবি তুলেছিলেন। খোলা চুলে নীল টুপি, তাঁকে দেখে নিমেষে মজে যান অনুরাগীরা।

একুশে সংবাদ/ আ.বা/ রখ

বিনোদন বিভাগের আরো খবর