সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লোকের যৌনজীবনের প্রতি বেশি আকর্ষণ করণের: ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে কঙ্গনা

একুশে সংবাদ প্রকাশিত: ১২:৫৩ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২২

বলিউডের ঠোট কাটা অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাকে নিয়ে যেন আলোচনার কোন শেষ নেই। অন্যকে সমালোচনার মাধ্যমে বারবার নিজে সমালোচিত হন। এবার তার কটাক্ষের মুখে পড়ল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’।

অভিনেত্রী ইনস্টাগ্রামে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নিন্দা করে করণ জোহরকে কটাক্ষ করে বলেন, ‘হিন্দুত্ববাদকে ভর করে দক্ষিণী ছবির নকল করেছেন করণ।’

কঙ্গনা লিখছেন, ‘করণের জোহরের মতো মানুষদের আগে ব্যবহার ঠিক করা উচিত। তারপর সিনেমা তৈরি করুক। লোকের যৌনজীবনের প্রতি বেশি আকর্ষণ করণের। রিভিউ কিনে, স্টার কিনলে কি আর ছবি ভাল হয়। দক্ষিণী ছবির নকল করতে নেমেছে এখন করণ। ৬০০ টাকা একেবারে আগুনে পুড়িয়ে দিল করণ।’

তবে শুধু করণ জোহরকে নয়, সিনেমাটির পরিচালক অয়ন মুখোপাধ্যায়কেও ছাড়েননি তিনি।  কঙ্গনা স্পষ্ট লিখছেন, যাদের অয়নকে দারুণ পরিচালক মনে হয়, তাদের জেল হওয়া উচিত!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেন্ট্রাল ভিস্তা অ্যাভিনিউ প্রকল্পের উদ্বোধন ও নেতাজি সুভাষ চন্দ্র বসুর মূর্তি উন্মোচন করেন। এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতও। অনুষ্ঠান শুরুর আগেই সংবাদ মাধ্যমের কাছে বোমা ফাটান তিনি।

উল্লেখ্য, কঙ্গনা রানাউত যেখানে, বিতর্ক সেখানে। অন্তত, গত কয়েক বছরে কঙ্গনা যা ইমেজ বানিয়েছেন, তাতে কঙ্গনা বিতর্ক খুঁজে বেড়ান না, বরং বিতর্ক কঙ্গনাকে ঠিক খুঁজে পেয়ে যায়।

একুশে সংবাদ/সপ্র/এসএপি/

বিনোদন বিভাগের আরো খবর