সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

অভিনেতাকে ব্ল্যাংক কল করতেন মানালি

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:০২ পিএম, ৩ আগস্ট, ২০২১

Zee বাংলার 'দাদাগিরি' টেলি শো তে এসে নিজেই তাঁর দুষ্টুমির কথা ফাঁস করেছিলেন অভিনেত্রী মানালি। 

|মানালি দে বর্তমানে ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও বেশ পরিচিত মুখ। এখন তিনি যতই তারকা হন না কেন, ছোটবেলায় আর পাঁচজনের মতোই বিভিন্ন দুষ্টুমি করে বেরিয়েছেন মানালি। একবার Zee বাংলার টেলি শো 'দাদাগিরি' তে এসে নিজেই তাঁর ছোটবেলার কাণ্ডকারখানা ফাঁস করেছিলেন অভিনেত্রী। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত 'দাদাগিরি'র একটি বিশেষ পর্ব। যে এপিসোডে হাজির ছিলেন অভিনেত্রী মানালি দে, ঋদ্ধিমা ঘোষ ,পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী ও সব্যসাচী চক্রবর্তী। যেখানে তারকাদের সঙ্গে 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথোপকথনে উঠে এসেছে, ছোটবেলায় তারকাদের ব্ল্যাংক কল করার কথা। যেখানে প্রকাশ্যেই মানালি স্বীকার করে নেন, ছোটবেলায় তিনিও ব্ল্যাংক কল করতেন, তাও আবার সেটা অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। পরমব্রতই নাকি তখন ছিলেন মানালির ক্রাশ। 'দাদাগিরি'তে এসে মানালির মুখে এমন কথা শুনে কিছুটা অপ্রস্তুত পরমব্রত বলেন, কবে এটা? 

মানালির কথায়, ''তখন আমি খুব সম্ভবত ক্লাস ৩-৪ এ পড়তেন। আমি ফোন করে বলতাম, পরমদা বলছেন? অপর দিক থেকে উত্তর আসতো, হ্যাঁ, কে? আমি তখন বলতাম, দাদা আমি না আপনাকে খুব পছন্দ করি। উত্তরে পরমদা আমি এখন ব্যস্ত আছি বলে ফোন রেখে দিত।'' মানালির কথা শুনে খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়ও স্বীকার করে নেন, শুধু মানালি কেন, তিনিও ছোটবেলায় এমন ব্ল্যাংক কল করতেন, তবে কাকে সেটা ফাঁস করতে চাননি নারাজ সৌরভ। 

তবে শুধু মানালি কেন, সোশ্যাল মিডিয়ায় উঠে আসা 'দাদাগিরি'র ওই বিশেষ পর্ব এভাবেই উঠে এসেছে ঋদ্ধিমা, গৌরব, সব্যসাচী চক্রবর্তীর মতো অভিনেতা, অভিনেত্রীদের স্কুল লাইফের কাণ্ডকারখানার কথা। 


একুশে সংবাদ/জি/বর্না

বিনোদন বিভাগের আরো খবর