সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঢাকাই ছবির নায়িকা সিলভী আজমী চাঁদনী আর নেই

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১১ পিএম, ৭ জুলাই, ২০২১

চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ঢাকাই ছবির চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী। আজ মঙ্গলবার (৭ জুলাই) ইন্তেকাল করেছেন এই অভিনেত্রী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বগুড়ার একটি হাসপাতাল সকাল ১০টা ৩০ মিনিটে তার মৃত্যু হয় বলে নিশ্চিত হওয়া গেছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন প্রযোজক ও পরিচালক বিপ্লব শরীফ ।


তিনি জানান, অনেক দিন ধরে আয়োডিন ও থাইরয়েড চিকিৎসা নিচ্ছিলেন সিলভী আজমী চাঁদনী।

শরীফ বলেন, ‘আমার তত্ত্বাবধানে ঢাকার হেলথ কেয়ারেও ভর্তি ছিলেন অনেক দিন। অবশেষে তিনি আজ সকালে মার যান।’

২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সিলভী আজমী চাঁদনী। শাকিব খানের ছোট বোনের চরিত্রে শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়েছিল তার।

২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন সিলভী।


এছাড়া তিনি নাজিমুদ্দিন চেয়ারম্যানের প্রযোজনায় ছয়টি সিনেমা করেছেন। মান্নান গাজীপুরী পরিচালিত একটি ছবিতেও দেখা গেছে তাকে।

২০১১ সালে সিলভী কক্সবাজারের এক হোটেল থেকে আশি পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন। এ সময় তার সাথে চলচ্চিত্র পরিচালক জিএম সারওয়ারসহ আরও ছয়জন ছিলেন। এ কারণে তারা বেশ দীর্ঘদিন কারাগারে ছিলেন। পরে ২০১৪ সালের ১৫ আগস্ট সিলভী জামিনে মুক্তি পান।

২০১২ সালে 'বাংলা ভাই' চলচ্চিত্রের মাধ্যমে তিনি আবারও ফিরে আসেন। চাঁদনীর বাবার নাম জহুরুল ইসলাম। পেশায় ব্যবসায়ী এবং বর্তমানে তিনি দেশের বাইরে থাকেন। আর মা শিরিন একজন গৃহিনী। বাবা-মার একমাত্র মেয়ে তিনি।

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর