সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

এবার মুখোমুখি হচ্ছে সুশান্তর দুই প্রেমিকা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৪ জুন, ২০২১

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সবথেকে বেশি চর্চায় উঠে এসেছিলেন অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তী। দুজনেই সুশান্তের প্রাক্তন প্রেমিকা। 

যদিও সুশান্ত অবশ্য কোনওদিনই প্রকাশ্যে রিয়াকে প্রেমিকা বলে পরিচয় দেননি। রিয়া নিজেই জানান, তিনি সুশান্তের প্রেমিকা, ওর সঙ্গেই থাকতেন। আবার সুশান্তের মৃত্যুতে অনেকেই রিয়াকে দায়ীও করেছেন। এমনকি নাম না করে সেমসয় রিয়ার দিকে তোপ দেগেছিলেন অঙ্কিতাও ।

এবার শোনা যাচ্ছে, মুখোমুখি হচ্ছে সুশান্তর দুই প্রেমিকা। থাকবেন এক ছাদের তলায়। হ্যাঁ, ঠিকই শুনছেন।  সূত্রের খবর বিগ বস ১৫- সিজনের জন্য নাকি অঙ্কিতা ও রিয়া, দুই অভিনেত্রীর কাছেই প্রস্তাব গিয়েছে। তবে তাঁদের সত্যিই একসঙ্গে দেখা যাবে কিনা, তা অবশ্য রিয়া এবং অঙ্কিতার সিদ্ধান্তর উপরই নির্ভর করছে।  

তবে শুধু অঙ্কিতা এবং রিয়া নন, বিগ বস-১৫র এই সিজনে দেখা যেতে পারে দিশা পারমার (রাহুল বৈদ্যর প্রেমিকা), জেনিফার উইঙ্গেট, ইন্ডিয়ান আইডল ১ এর বিজয়ী অভিজিৎ সাওয়ান্ত নেহা মারদা, নাগিনের আদা খান, দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশকে।

গত বছর বিগ বসের জিতেছিলেন টেলি অভিনেত্রী রুবিনা দিলায়েক। তবে আলোচনায় উঠে এসেছিলেন রাহুল বৈদ্য ও রাখি সাওয়ান্ত। তবে বিগ বস- ১৫ (Bigg Boss 15) এ রিয়া-অঙ্কিতাকে সত্যিই মুখোমুখি হবেন কিনা তা অবশ্য সময়ই বলবে। যদি অঙ্কিতা ইতিমধ্যেই পবিত্র রিস্তা-২-র জন্য সই করায়, সে সম্ভবনা অনেকটাই কম বলে মনে করছেন অনেকে।

একুশে সংবাদ/ আরিফ

বিনোদন বিভাগের আরো খবর