সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সাত-সকালে জয়ার প্রতি এ কেমন অনুযোগ সুদীপ্তার

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:০১ পিএম, ২০ মার্চ, ২০২১

একটুও কি বুক কাঁপে না রে?? কষ্ট হয়না একটু ও ??” — সাতসকালেই অভিনেত্রীকে প্রশ্ন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর। কিন্তু কেন? প্রকাশ্যে জয়ার প্রতি এরকম অনুযোগ কেন সুদীপ্তার?

রহস্যের জট খুলল জয়ার সোশ্যাল মিডিয়ার কল্যাণে। শনিবারই নিজের ফেসবুক থেকে একটি রান্নার ছবি শেয়ার করেছেন জয়া। বাড়ির কালো টমেটো আর তুলসি দিয়ে বানানো সেই পদ দেখতে যথেষ্ট আকর্ষণীয়। সঙ্গে আবার রয়েছে ইতালিয়ান হোয়াইট ব্রেড, সিয়াবাট্টা।

এর পরেই জয়ার ছবিতে সুদীপ্তার কমেন্ট, “খাচ্ছিস আবার ছবিও দিচ্ছিস!! একটুও কি বুক কাঁপে না রে?? কষ্ট হয়না একটু ও ??” নাহ্, কোন ঝগড়া-ঝামেলা কিছুই হয়নি দু’জনের মধ্যে। কিন্তু খাদ্যরসিক সুদীপ্তা জয়ার হোমমেড রেসিপি পরখ করতে পারেননি বলেই কপট অভিমানে অমন মন্তব্য করেছেন জয়াকে। জয়া যদিও এখনও পর্যন্ত সুদীপ্তার কমেন্টের পাল্টা কোনও উত্তর দেননি। তবে শুধু সুদীপ্তাই নন, জয়ার স্পেশ্যাল রেসিপি শেয়ার করার আর্জি জানিয়েছেন তাঁর ভক্তরাও।

শুক্রবারই বাড়ির গাছের কালো টমেটোর ছবি শেয়ার করেছিলেন জয়া। ক্যাপশনে লিখেছিলেন, “আমাদের বারান্দার গাছ থেকে সদ্য তোলা টমেটো”। একদিন যেতে না যেতেই সেই কাঁচা টমেটোই রান্না হয়ে হাজির হল অভিনেত্রীর ডাইনিং টেবিলে। রেসিপি কি শেয়ার করবেন জয়া? অপেক্ষায় ভক্তরা।


একুশে সংবাদ/ট/আ

বিনোদন বিভাগের আরো খবর