সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সাইফ-কারিনার সংসার টেকালেন রাণী!

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২২ পিএম, ২৭ জানুয়ারি, ২০২১

বলিউডের সব থেকে আলোচিত দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। বয়সে করিনা অনেকটা ছোট নবাব পুত্র থেকে। প্রথম স্ত্রী অমৃতা সিংকে ডিভোর্স দিয়ে কারিনাকে বিয়ে করেন সাইফ।

সকলেই ভেবেছিল এ বিয়েও বেশি দিন টিকবে না ! কিন্তু সে আশায় পানি ঢেলেছেন সাইফ কারিনা। প্রথম সন্তান তৈমুরের পর দ্বিতীয় সন্তানের মা হবেন কারিনা কাপুর খান। তাঁদের ভালোবাসার কথা কার না জানা ! কিন্তু জানেন কি এই সম্পর্ক টিকে যাওয়ার পিঁছনে বড় অবদান রয়েছে রানি মুখার্জির!

বেশ কিছু দিন আগে একটি টক শোতে এসে এই খবর জানান খোদ সাইফ আলি খান। তিনি বলেন কারিনা তাঁর জীবনের সেই নারী যে নিজের ক্যারিয়ার নিয়ে ভীষণ সফল। এবং সব সময় কাজ ভালোবাসে। এমন নায়িকার সঙ্গে কিভাবে প্রেম টেকাবেন তা নিয়ে চিন্তায় ছিলেন ছোটে নবাব।

উপায় বাতলে দিয়েছিলেন রানি মুখার্জী। সে সময় 'হাম-তুম' ছবির শ্যুটিং চলছে। আর এই কথা রানির সঙ্গে শেয়ার করেন সাইফ। ঝটপট উপায় বাতলে দেন রানি।

রানি তাঁকে বলেন, 'কারিনাকে সব সময় একজন পুরুষের মতো প্রাধান্য দেবে। বাড়িতে কখনও লিঙ্গ বিবেধ এনো না। ওর কাজকে সম্মান করবে। তাহলেই প্রেম-বিয়ে সব টিকে যাবে।' 

আর এই জাদুমন্ত্র মন থেকে মেনে নিয়ে জীবনের পথে এগিয়ে ছিলেন সাইফ। আর তাতেই সফল দাম্পত্য জীবন তাদের। আর এই পুরনো বিষয় নিয়েই ফের একবার সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা শুরু করেছেন নেটিজেনরা।


একুশে সংবাদ/ট/আ

বিনোদন বিভাগের আরো খবর