সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

‘গরু রান্না করতে পারি’ বলায় দেবলীনা কে ধর্ষণ ও হত্যার হুমকি

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৫৩ এএম, ১৯ জানুয়ারি, ২০২১
দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়

বিফ রান্না করার কথা বলায় কাঠগড়ায় দাঁড় করানো হল টলি-অভিনেত্রী দেবলীনা দত্ত কে । সম্প্রতি একটি বাংলা নিউজ চ্যানেল কতৃক আয়োজিত টক-শো তে এসে দেবলীনা বিফ রান্না প্রসঙ্গে কিছু মন্তব্য করেছিলেন । গায়ক-পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার প্রসঙ্গে তিনি জানান যে, তিনি নিজে নিরামিষাশী হলেও প্রয়োজনে নবমীর দিন অনিন্দ্যর বাড়ি গিয়ে বিফ রান্না করে দিতে পারেন । কারণ রান্না তিনি ভালই করেন । আর খাওয়া নিয়ে তাঁর কোনও ছুতমার্গ নেই ।

দেবলীনার এই মন্তব্যের পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় কদর্য., নোংরা, অশ্লীল আক্রমণ । নিম্নরুচির ছবির সঙ্গে দেবলীনার মুখ বসিয়ে জঘন্যভাবে ট্রল করা হয় তাঁকে । এরপরেই আসরে নামতে বাধ্য হন দেবলীনার স্বামী, অভিনেতা তথাগত মুখোপাধ্যায় । তিনি লেখেন, হিন্দু ধর্ম মতে শুয়োর বা বরাহ স্বয়ঁ বিষ্ণুর অবতার হওয়া সত্ত্বেও যখন সেটা আমরা খাই... তখন কেউ কিছু বলতে আসেন না । তাঁর বাড়িতে মুসলিম বন্ধুরাও সানন্দে শুয়োর খেয়েছেন, কারণ তাঁরা খাওয়ার জন্য বাঁচেন না । বাঁচার জন্য খান । শুধু তাই নয়, তথাগত বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী, গায়ক ও অভিনেতা বাবুল সুপ্রিয় এক ইন্টারভিউর লিঙ্ক দিয়ে বলেন, বাবুলও কলেজ লাইফে বহুবার বিফ বা গরুর মাংস খেয়েছেন, তা নিয়ে কিন্তু কোনও প্রশ্ন করা হয়নি যে উনি কেন গোমাংস খাওয়া নিয়ে চ্যানেলের শোতে বক্তব্য রেখেছেন, মাথায় রাখতে হবে তখন উনি কেন্দ্রীয় মন্ত্রী।

তথাগতের পোস্ট শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। তিনি লেখেন, “হিন্দু ধর্মে বুঝি নারীদের এই ভাষায় সম্মান জানায়? বাহ চোখ জুড়িয়ে গেল। এরপরও মানুষ তুমি বধির হয়ে থাকবে?”


একুশে সংবাদ/স/আ

বিনোদন বিভাগের আরো খবর