সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সাইফ আলীর ‍‍`তাণ্ডব‍‍` নিষিদ্ধ করার দাবি বিজেপি নেতার

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১

তাণ্ডবের ট্রেলার প্রকাশ্য়ে আসার পর থেকেই নেটিজেনদের মধ্যে জোর গুঞ্জন শুরু হয়। ১৫ জানুয়ারি ওই ওয়েব সিরিজ মুক্তির পর ফের শোরগোল শুরু হয়ে যায়। তাণ্ডবে সাইফ আলি খান, ডিম্পল কপাডিয়া, গওহর খানরা অসাধারণ অভিনয় করেছেন বলে প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ। ওই ঘটনার পরপরই এবার তাণ্ডবকে নিষিদ্ধ করা হোক বলে দাবি করেন  বিজেপি নেতা কপিল মিশ্র। এমনকী, তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে নিজের ট্য়ুইটে ট্যাগও করেন কপিল মিশ্র।

কপিলের অভিযোগ, তাণ্ডবে হিন্দু দেবদেবীদের অপমান করা হয়েছে। ইচ্ছাকৃতভাবে হিন্দুদের দেবদেবীদের বিরুদ্ধেও করা হয়েছে অশালীন মন্তব্য। তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের তরফে যাতে বিষয়টির উপর নজর দেওয়া হয়, সে বিষয়ে দাবি জানান কপিল মিশ্র। বিজেপি নেতার ওই ট্যুইটের পর থেকেই 'ব্যান তাণ্ডব' বলে টুইটারে ট্রেন্ড করতে শুরু করে। পাশাপাশি নেটিজেনদের একাংশ ফুঁসে ওঠেন তাণ্ডবের বিরুদ্ধে। হিন্দু দেব দেবীদের নিয়ে কেন অশলীন মন্তব্য করা হয় ওই ওয়েব সিরিজে, তা নিয়ে উঠতে শুরু করে একের পর এক প্রশ্ন।

তাণ্ডবে সইফ আলি খান, গওহর খান, ডিম্পল কপাডিয়ার পাশাপাশি রয়েছেন সুনীল গ্রোভার, দিনো মোরিয়া, কুমুদ মিশ্র, কৃতিকা কমরা, জিসান আয়ূব, সন্ধ্য়া মৃদুল, অনুপ সোনি, হিতেন তেজওয়ানি, পহেশ পাহুজা,  সোনালী নাগরানি-সহ আরও অনেকে।


একুশে সংবাদ/জ/আ

বিনোদন বিভাগের আরো খবর